পুলিশ সুপারের সাথে প্রেসক্লাব নেতৃবৃন্দের মতবিনিময়

স্টাফ রিপোর্টার :

চাঁদপুরের পুলিশ সুপার মো. মাহবুবুর রহমান পিপিএম (বার) অতিরিক্ত ডিআইজি পদে পদোন্নতি পাওয়ায় চাঁদপুর প্রেসক্লাবের পক্ষ থেকে তাকে ফুলেল শুভেচ্ছা জানানো হয়েছে। এ উপলক্ষে সংক্ষিপ্ত মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। শনিবার দুপুরে পুলিশ সুপার কার্যালয়ে আয়োজিত মতবিনিময় সভায় বক্তব্য রাখেন পুলিশ সুপার মো. মাহবুবুর রহমান। প্রেসক্লাব সভাপতি ইকবাল হোসেন পাটওয়ারীর সভাপতিত্বে সভা পরিচালনা করেন প্রেসক্লাব সাধারণ সম্পাদক রহিম বাদশা।

তিনি তার বক্তব্যে বলেন, চাঁদপুরের মাটিতে সাংবাদিক আর পুলিশের সততার দৃষ্টান্ত রয়েছে। আমাদের ত্রুটিগুলো ধরিয়ে দেওয়ার কাজ সাংবাদিকদের। আপনারা সর্বদাই আমাদের সহযোগিতা করেছেন। তিনি বলেন, আমার কার্যক্রম ছিল একটু ভিন্ন। শৃঙ্খলার মধ্যে আনাটাই বড় একটি কাজ। আমি এখানে দায়িত্ব নেওয়ার পর প্রত্যেকটি অফিসারকে সৎ পেয়েছি। আমরা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তাদের সর্বক্ষেত্রে একটাই ম্যাসেজ দিয়েছি, আপনারা সাধারণ মানুষের জন্য কাজ করে সময় ব্যয় করুন।

পুলিশ সুপার আরো বলেন, সাংবাদিকরা আমাকে একটু বেশিই ভালোবেসেন। এছাড়া চাঁদপুরের সংসদ সদস্যগণও আমাকে দারুণভাবে সহযোগিতা করেছেন। সাংবাদিকদের জন্য আমার আগে থেকেই একটু অন্যরকম অনুভূতি কাজ করতো। সাংবাদিকরা অনেক পরিশ্রমী। আমি বাংলাদেশের যে প্রান্তে থাকি না কেন, আমি আপনাদের পাশে সব সময় থাকবো। আমি আপনাদের কাছে কৃতজ্ঞ, আপনারা আমাকে সম্মান জানিয়েছেন।

সভায় বক্তব্য রাখেন অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন) আব্দুর রহীম, এএসপি হেডকোয়ার্টার মো. আসাদুজ্জামান, চাঁদপুর প্রেসক্লাবের সাবেক সভাপতি অধ্যাপক জালাল চৌধুরী ও বিএম হান্নান, সিনিয়র সহ-সভাপতি গিয়াসউদ্দিন মিলন, সাবেক সাধারণ সম্পাদক সোহেল রুশদী, লক্ষ্মণ চন্দ্র সূত্রধর ও এএইচএম আহসান উল্লাহ, সাবেক সহ-সভাপতি আবদুর রহমান, সাংগঠনিক সম্পাদক ইব্রাহিম রনি, দপ্তর সম্পাদক কাদের পলাশ, ক্রীড়া সম্পাদক ফারুক আহম্মদ, তথ্য ও প্রযুক্তি সম্পাদক তালহা জুবায়ের।

অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন প্রেসক্লাবের সাবেক সাধারণ সম্পাদক মির্জা জাকির, সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক আল-ইমরান শোভন, যুগ্ম সাধারণ সম্পাদক রিয়াদ ফেরদৌস, সাংগঠনিক সম্পাদক মোরশেদ আলম, সাহিত্য, প্রকাশনা ও লাইব্রেরি সম্পাদক শওকত আলী, আপ্যায়ন ও বিনোদন সম্পাদক হাসান মাহমুদ, কার্যকরী সদস্য মোশারফ হোসেন লিটন প্রমুখ।

Recommended For You

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *