পুলিশ সুপার কাপ ক্রিকেট টুর্নামেন্টের পুরষ্কার বিতরণ

নিজস্ব প্রতিবেদক:

চাঁদপুরে পুলিশ সুপার কাপ ক্রিকেট টুর্ণামেন্ট-২০২২ এর সমাপনী অনুষ্ঠান ও টুর্ণামেন্টের বিজয়ীদের মাঝে পুরষ্কার বিতরণ অনুষ্ঠিত হয়েছে। ফাইনাল খেলায় প্রথমে বেট করে পুলিশ অফিস দল ১৪২ রান সংগ্রহ করে। পরবর্তীতে এ টার্গেট তাড়া করে জয়ের ১৪৩ রান সংগ্রহ করে পুলিশ লাইনস এ টিম চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করে।

শুক্রবার (৪ মার্চ) বিকালে জেলা পুলিশের আয়োজনে শহরের বাবুরহাট পুলিশ লাইন্স মাঠে সমাপনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন পুলিশ সুপার (এসপি) মো.মিলন মাহমুদ।

তিনি বক্তব্যে বলেন, টুর্নমানেটে ৮টি টিম অংশ নেয়। আমার টিম ও অতিরিক্ত পুলিশ সুপারের টিম ফাইনালে উঠে। খেলাটি উপভোগ্য হয়েছে। ফাইনাল খেলা খুব হাড্ডা হাড্ডি হয়েছে। খেলা পরিচালনায়র জন্য ক্রীড়া সংস্থা আমাদের সার্বিক সহযোগিতা করেছেন।

বিশেষ অতিথির বক্তব্য রাখেন চাঁদপুর জেলা পুনাকের সভানেত্রী ডা. আফসানা শর্মী, পুলিশ অফিস টিমের দলনেতা অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ ও প্রশাসন) সুদীপ্ত রায়, এনএসআই ডিডি শাহ আরমান আহমেদ, চাঁদপুর প্রেসক্লাবের সভাপতি গিয়াসউদ্দিন মিলন, জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক গোলাম মোস্তফা বাবু।

পুনাক সহ সভানেত্রী পূজা রায়, জেলা ক্রীড়া কর্মকর্তা তরিকুল ইসলম,চাঁদপুর প্রেসক্লাবের সাধারণ সম্পাদক রিয়াদ ফেরদৌস, সাবেক সভাপতি ইকবাল হোসেন পাটওয়ারী,সাধারণ সম্পাদক রহিম বাদশা, এ এইচ এম আহসান উল্লাহ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন।

শেয়ার করুন: