পুস্তক প্রকাশক ও বিক্রেতা সমিতির চট্টগ্রাম উত্তর বিভাগীয় সাংগঠনিক সভা

নিজস্ব প্রতিবেদক ॥

বাংলাদেশ পুস্তক প্রকাশক ও বিক্রেতা সমিতির চট্টগ্রাম উত্তর বিভাগীয় সাংগঠনিক সভা ১২ নভেম্বর দুপুরে চাঁদপুর প্রেসক্লাবের নিচ তলায় অনুষ্ঠিত হয়েছে। সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন বাংলাদেশ পুস্তক প্রকাশক ও বিক্রেতা সমিতির কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির সভাপতি মো: আরিফ হোসেন ছোটন।

এসময় তিনি বলেন,আমাদের সকলকে আরো সচেতন হতে হবে। অসাধু ব্যবসায়ীরা বাজারে নকল বই বিক্রয় করে আমাদের সুনাম নষ্ট করছে। তাই যার যার অবস্থান থেকে এদের বিরুদ্ধে রুখে দাড়াতে হবে।

চট্টগ্রাম উত্তর বিভাগীয় সাংগঠনিক কমিটির সভাপতি মো:আব্দুল হান্নানের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মো. মাহবুবুর রহমান মাসুদের পরিচালনায় কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির পরিচালক ও সাংগঠনিক ষ্ট্যান্ডিং কমিটির আহ্বায়ক ওয়াহিদুজ্জামান সরকার জামাল, সহ-সভাপতি শ্যামল পাল, কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির পরিচালক ও সাংগঠনিক ষ্ট্যান্ডিং কমিটির সদস্য সচিব মোঃ গোলাম এলাহী জাহেদ, কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির পরিচালক ও কেন্দ্রীয় নীতিমালা ষ্ট্যান্ডিং কমিটির আহ্বায়ক কাজী জহুরুল ইসলাম বুলবুল, কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির পরিচালক ও হিসাব নিরীক্ষা স্ট্যান্ডিং কমিটির সদস্য সচিব আলহাজ্ব মোঃ নকিব উদ্দিন,পাঞ্জেরী পাবলিকেশন্স লিমিটেডর সি.ই.ও এবং পরিচালক মুহাম্মদ সাজেদুল ইসলাম প্রমুখ। এসময় উপস্থিত ছিলেন বাংলাদেশ পুস্তক প্রকাশক ও বিক্রেতা সমিতির চাঁদপুর জেলা শাখার এস.এম মোরশেদ সেলিম সাধারণ সম্পাদক মোঃ জাকির হোসেন মিয়াজীসহ জেলার সদস্যবৃন্দ।

শেয়ার করুন: