পূত্রের বিরুদ্ধে বৃৃৃদ্ধ পিতা মাতাকে এসিড নিক্ষেপ ও মারধরের অভিযোগ

মো.আবদুল কাদির :

ফরিদগঞ্জের রূপসা উত্তর ইউনিয়নের পূর্ব বদরপুর গ্রামের লাল গাজি (মিজি) বাড়িতে বৃদ্ধ পিতা-মাতাকে এসিড নিক্ষেপ ও মারধর করে হাত ভেঙে দেওয়ার অভিযোগ উঠেছে।

১৪ জানুয়ারি বৃহস্পতিবার বিকেলে বোরহান উদ্দিন (৬৫) ও মা পারভিন বেগম (৪৫)কে মারধর করে মুখে ব্যাটারির এসিড নিক্ষেপ করেছে তার ছোট ছেলে নুরে আলম (৩৫) ও ছেলের বউ নিশু বেগম(২৫)।

বোরহান উদ্দিন ও তার স্ত্রী অভিযোগ করেন, আমরা বিকেলে ভাত খাচ্ছিলাম এসময় আমার ছেলে ও বউ রান্না করার সময়, রান্নার চুলায় ধোয়া হচ্ছিল,এ নিয়ে পরস্পরের মধ্যে ঝগড়া করার এক পর্যায়ে লাঠি দিয়ে আমাদের এলোপাতাড়ি মারতে থাকে এবং অটো রিক্সার ব্যাটারী থেকে এসিড নিয়ে আমাদের মূখে নিক্ষেপ করার পর, ঘর থেকে বের করে দেয়।

সরজমিন ও হাসপাতাল সূত্রে জানাযায়, বোরহান উদ্দিন ও তার স্ত্রী মুখে এসিড নিক্ষেপ করায় তাদের মুখে কালো দাগ এবং শরীরের বিভিন্ন অংশে ফুলা দেখা দেয় মারধরের কারনে হাতের আংগুল ও ভেঙ্গে যায়, অর্থোপেডিক ডাঃ না থাকায় প্রাথমিক চিকিৎসা দিয়ে তাদের কে চাঁদপুর জেনারেল হাসপাতালে পাঠানো হয়।

এ বিষয়ে স্থানীয় ইউপি চেয়ারম্যান ওমর ফারুক জানান, বৃদ্ধা বোরহান ও তার স্ত্রী গতকাল আমার কাছে এসেছে, আমি তাদের মুখে এসিডের দাগ দেখে থানায় অভিযোগ দেওয়ার জন্য বলেছি।

এবিষয়ে থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ শহীদ হোসেন বলেন, ভোক্তভুগীরা উক্ত বিষয়ে অভিযোগ করেছে, আমি তাদের চিকিৎসা নিতে বলেছি, দোষীদের বিরুদ্ধে প্রয়োজনীয় ব্যবস্থা নিব।

এমন পরিস্থিতিতে বোরহান উদ্দিন ও তার স্ত্রী প্রশাসনের কাছে তার ছেলে ও ছেলের বউয়ের বিচার দাবী করেন

Recommended For You

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *