প্রতিবন্ধীদের স্বাস্থ‌্য সুরক্ষা নি‌শ্চি‌তে চাঁদপুর পৌরসভার মত‌বি‌নিময় সভা

রি‌পোর্ট ডেস্ক :

প্রতিবন্ধীদের স্বাস্থ‌্য সুরক্ষা নি‌শ্চি‌তের ল‌ক্ষ্যে চাঁদপুর পৌরসভা উ‌দ্যো‌গে ও সা‌জেদা ফাউ‌ন্ডেশ‌নের সহ‌যো‌গিতায় মত‌বি‌নিময় সভা অনু‌ষ্ঠিত হ‌য়ে‌ছে।
১৮ জানুয়া‌রি সোমবার সকাল ১১টায় মত‌বি‌নিময় সভায় প্রধান অ‌তি‌থির বক্তব‌্য রা‌খেন চাঁদপুর পৌরসভার মেয়র জিল্লুর রহমান জু‌য়েল।

তি‌নি তার বক্ত‌ব্যে ব‌লেন, প্রশমন প্রকল্প থেকে লা‌নিং এর মাধ‌্যমে চাঁদপুর পৌরসভা এলাকায় প্রতিবন্ধী‌দের স্বাস্থ‌্য সুরক্ষায় কাজ করা হ‌বে। পৌর এলাকায় ৮০০ প‌রিবার‌কে স্মার্ট হ‌্যালথ কা‌র্ডের মাধ‌্যমে স্বাস্থ‌্য সুরক্ষা প্রকল্প হা‌তে নেওয়া হ‌য়ে‌ছে। যে‌টি ১৭ মার্চ আনুষ্ঠা‌নিকভা‌বে উ‌দ্বোধন করা হ‌বে। আজ ১৫‌টি ওয়া‌র্ডের ১৫ জন ভলা‌ন্টিয়া‌রের মা‌ঝে সনদ দেওয়া হ‌লো ধাপে ধা‌পে ২৪৮ জন ক‌মিউ‌নি‌টি ভলা‌ন্টিয়া‌দের স্বীকৃ‌তি সনদ দেওয়া হ‌বে।

প্রশম‌ন চাঁদপু‌রের ফিল্ড কো অ‌ডি‌নেটার শাহজাহান আলী প‌রিচালানায় বি‌শেষ অ‌তি‌থির বক্তব‌্য রা‌খেন কনসাল্ড ওলযাল্ড ওয়াইড এর কা‌ন্ট্রি ডি‌রেক্টর ফিউনা ম‌্যাক্সলাইট, সা‌জেদা‌ ফোউ‌ন্ডেশন ‌সি‌নিয়র ডি‌রেক্টর মোঃ ফজলূল হক,কনসাল‌স্টেশন ম‌্যা‌নেজার ইমরানুল হক,পোগ্রাম ম‌্যা‌নেজার মোশারফ হো‌সেন, প্রকল্প প্রধান ক‌বির হো‌সেন ভূঁইয়া, প‌্যা‌নেল মেয়র ফ‌রিদা ই‌লিয়াছ ও ক‌মিউ‌নি‌টি ভলা‌ন্টিয়ার পারুল আক্তার।

মত‌বি‌নিময় সভায় চাঁদপু‌র পৌরসভার সকল সকল কাউ‌ন্সিলরবৃন্দ, ক‌মিউ‌নি‌টি ভলা‌ন্টিয়ারগণ উপ‌স্থিত ছি‌লেন।

Recommended For You

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *