প্রধানমন্ত্রীকে হত্যার হুমকির স্বেচ্ছাসেবক দলের নেতা আটক

প্রতিনিধি ॥

ফেসবুকে প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে নিয়ে কটূক্তি ও হত্যার হুমকির অভিযোগ চাঁদপুরের ফরিদগঞ্জে স্বেচ্ছাসেবক দলের নেতা আব্দুল হাইকে (৩৫) গ্রেফতার করেছে পুলিশ। শনিবার (২৫ জুন) রাতে গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে নারায়ণগঞ্জ থেকে তাকে আটক করে ফরিদগঞ্জ থানার পুলিশ । সে উপজেলার মূলপাড়া নিলাম বাড়ীর হাফেজ আহমেদের ছেলে ।

জানা গেছে , গত ২৩ জুন ফরিদগঞ্জ উপজেলার চরকুমিরা গ্রামের পাটোয়ারী বাড়ির মৃত মাহবুবুল বাশার কালু পাটওয়ারীর ছেলে হাজী মাকসুদুল বাশার বাঁধন পাটওয়ারী ডিজিটাল নিরাপত্তা আইন ২০১৮ এর ২৯/৩১/৩৫ ধারায় নিয়মিত মামলা করেন।

পরে পুলিশ সুপার মো. মিলন মাহমুদের নির্দেশনায় ফরিদগঞ্জ থানা পুলিশ আসামিকে গ্রেফতারের জন্য ঢাকা ও নারায়ণগঞ্জসহ বিভিন্ন জায়গায় অভিযান পরিচালনা করে। শনিবার গোপন সংবাদের ভিত্তিতে ফরিদগঞ্জ থানার তদন্তকারী কর্মকর্তা এসআই নুরুল ইসলাম সঙ্গীয় ফোর্স নিয়ে অভিযান চালিয়ে নারায়ণগঞ্জ থেকে তাকে আটক করে।

ফরিদগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ শহীদ হোসেন জানান, ২৩ জুন ফেসবুক গ্রুপ ‘ফরিদগঞ্জের মাটি’তে প্রধানমন্ত্রী শেখ হাসিনা সম্পর্কে মানহানিকর (কটূক্তি) কথা এবং পদ্মা সেতুর মাঝখানে প্রধানমন্ত্রীকে ক্রসফায়ার দিয়ে হত্যার হুমকিসহ স্ট্যাটাস দেন অভিযুক্ত। পরে চাঁদপুর পুলিশ সুপারের নির্দেশক্রমে ফরিদগঞ্জ থানা পুলিশ তাৎক্ষণিক বিষয়টির প্রাথমিক তদন্ত করা হয়। শনিবার তাকে গ্রেফতারকৃত আসামিকে এ বিষয়ে জিজ্ঞাসাবাদ করি। জিজ্ঞাসাবাদ শেষে আদালতে পাঠানো হয়েছে।

শেয়ার করুন: