প্রধানমন্ত্রীর জন্মবার্ষিকী উপলক্ষে চাঁদপুর জেলা আওয়ামী লীগের মতবিনিময়

নিজস্ব প্রতিবেদক॥

মঙ্গলবার (২৮ সেপ্টেম্বর) বাংলাদেশ আওয়ামী লীগ সভাপতি ও জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর সুযোগ্য কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৮তম জন্মবার্ষিকী উপলক্ষে চাঁদপুর জেলা আওয়ামী লীগের উদ্যোগে বিভিন্ন কর্মসূচি পালন এবং আগামী ২ ও ৩ অক্টোবর চাঁদপুর স্টেডিয়ামে বাংলাদেশ আওয়ামী লীগের চট্টগ্রাম বিভাগীয় সাংগঠনিক টিমের আগমন উপলক্ষে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

সোমবার (২৭ সেপ্টেম্বর) সন্ধ্যায় চাঁদপুর জেলা আওয়ামী লীগ কার্যালয়ে এই মতবিনিময় অনুষ্ঠানের আয়োজন করা হয়। এতে আওয়ামী লীগ ও অঙ্গসহযোগী সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

মতবিনিময় অনুষ্ঠানে বক্তব্য রাখেন চাঁদপুর জেলা আওয়ামী লীগ সভাপতি নাছির উদ্দিন আহমেদ ও সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা আবু নঈম পাটওয়ারী দুলাল।

চাঁদপুর জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ইঞ্জিনিয়ার আব্দুর রব ভূঁইয়া,বাবু সন্তোষ দাস, যুগ্মসাধারণ সম্পাদক এডভোকেট জহিরুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক তাফাজ্জল হোসেন এন্ড পাটোয়ারী, অ্যাডভোকেট মজিবুর রহমান ভূঁইয়া আইন বিষয়ক সম্পাদক অ্যাডভোকেট রুহুল আমিন সরকার, শিক্ষা ও মানব বিষয়ক সম্পাদক পৌর মেয়র অ্যাডভোকেট জিল্লুর রহমান জুয়েল, মহিলা বিষয়ক সম্পাদিকা অধ্যাপিকা মাসুদা নুর খান, সম্মানিত উপদেষ্টা বীর মুক্তিযুদ্ধা সৈয়দা বদরুন নাহার চৌধুরী, উপদপ্তর সম্পাদক এডভোকেট রনজিত রায় চৌধুরী, সদস্য রফিকুল উল্লা কোম্পানি,বেলায়েত হোসেন গাজী বিল্লাল,এডভোকেট বদরুজ্জামান কিরণ ও সাবেক শ্রমবিষয়ক সম্পাদক একুশে গ্রেনেড হামলায় আহত প্রবীণ আওয়ামী লীগ নেতা রফিকুল ইসলাম ভূঁইয়া প্রমূখ মতবিনিময় সভায় উপস্থিত ছিলেন।

Recommended For You

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *