প্রধানমন্ত্রীর বিরুদ্ধে কুরুচিপূর্ণ মন্তব্যের প্রতিবাদে হাইমচরে প্রতিবাদ মিছিল

হাইমচর প্রতিনিধি:

মাননীয় প্রধানমন্ত্রী আওয়ামীলীগের সভানেত্রী গনতন্ত্রের মানসকন্যা শেখ হাসিনার বিরুদ্ধে ছাত্রদলের সাধারণ সম্পাদকের অশীল ও কুরুচিপূর্ণ ব্ক্তব্যের প্রতিবাদে শুক্রবার (২৭ মে) বেলা ৩ টার দিকে জেলা ছাত্রলীগের নির্দেশে উপজেলা ছাত্রলীগের সভাপতি পদপ্রার্থী রবিউল ইসলাম রাজু পাটোয়ারী এর নেতৃত্বে স্থানীয় হাইমচর উপজেলার আওয়ামী লীগের রাজনৈতিক কার্যালয়ের সামনে থেকে মিছিলটি বের হয়ে উপজেলা পরিষদ এর প্রধান সড়ক প্রদক্ষিণ করে বিক্ষোভ মিছিল পালন করেছে ছাত্রলীগের বিভিন্ন পর্যায়ের নেতাকর্মীরা।

কর্মসূচিতে ছাত্রলীগের বিভিন্ন পর্যায়ের নেতাকর্মীরা বক্তব্য রাখেন।

এ সময় হাইমচর উপজেলা ছাত্রলীগের সভাপতি পদপ্রার্থী রবিউল ইসলাম রাজু পাটোয়ারী বক্তব্যে বলেন, আধুনিক বাংলাদেশের রূপকার মাননীয় প্রধানমন্ত্রীকে ছাত্রদলের সাধারণ সম্পাদক যে কুরুচিপূর্ণ বক্তব্য দিয়েছে তা অবিলম্বে প্রত্যাহার করে জাতির সামনে ক্ষমা চেতে হবে।

বক্তারা আরো বলেন, স্বাধীনতাবিরোধী সকল অপশক্তির ষড়যন্ত্র মোকাবিলা করে বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা বিনির্মাণে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ভিশন বাস্তবায়নে সর্বদা প্রস্তুত আছে। ছাত্রদলের সন্ত্রাসীরা আমাদের নেত্রীকে নিয়ে যে কটূক্তি করেছে এটি মেনে নেওয়া যায় না দ্রুত আইনের মাধ্যমে তার বিচারের দাবি চেয়েছেন তারা।

শেয়ার করুন: