প্রেসক্লাব এবং সাংবাদিকদের উন্নয়নে সবসময় ছিলাম এবং থাকবো:ওচমান গনি পাটওয়ারী

হাসনা জাহান:

চাঁদপুর প্রেসক্লাবের সুবর্ণজয়ন্তী উৎসব ৪ জানুয়ারি সোমবার সকাল সাড়ে ৮টায় থেকে দিনব্যাপি অনুষ্ঠি হয়েছে। বর্ণাঢ্য র‌্যালির মাধ্যমে দিনব্যাপী অনুষ্ঠানের শুভ সূচনা হয়। সোয়া ৯টায় শুভ উদ্বোধন পর্বে সংক্ষিপ্ত আলোচনা সভা অনুষ্ঠি হয়।

উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন জেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব ওচমান গনি পাটওয়ারী। অনুষ্ঠান উদ্বোধন করেন ক্লাবের প্রতিষ্ঠাতা সাধারণ সম্পাদক অধ্যাপক মোহাম্মদ হোসেন খান।

এরপর সকাল ১০টায় শুরু হয় ফ্যামিলি ডে। বেলা আড়ায়টায় অনুষ্ঠিত হয় সাংবাদিক সমাবেশ । বিকাল ৪টায় প্রেসক্লাব প্রাঙ্গণে বর্ণাঢ্য আয়োজনে অনুষ্ঠিত হয় সুবর্ণজয়ন্তীর আলোচনা পর্ব এবং সংবর্ধনা অনুষ্ঠান। সুবর্ণজয়ন্তীর উৎসব অনুষ্ঠানে প্রধান অতিথি চাঁদপুরের মাটি ও মানুষের নেত্রী, উন্নয়নের রূপকার, বাংলাদেশ আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও চাঁদপুর প্রেসক্লাবের আজীবন সদস্য শিক্ষামন্ত্রী ডাঃ দীপু মনি এমপি।

বিকেল ৪টায় একই মঞ্চে অনুষ্ঠিত হবে সংবর্ধনা ও সম্মাননা পর্ব। রাত ৮ টায় একই মঞ্চে অনুষ্ঠিত হয় চাঁদপুর প্রেসক্লাবের ২০২১ সালের নবগঠিত কার্যনির্বাহী পরিষদের অভিষেক অনুষ্ঠান। এ পর্বেও প্রধান অতিথি থাকবেন শিক্ষামন্ত্রী ডাঃ দীপু মনি এমপি।

এরপর রাতে সুবর্ণজয়ন্তী (৫০ বছরপূর্তি) অনুষ্ঠানের জমকালো সাংস্কৃতিক অনুষ্ঠান। এতে অংশ নেন আমন্ত্রিত শিল্পীসহ স্থানীয় শিল্পীরা। রাত সাড়ে ৯টায় অনুষ্ঠিত হবে র‌্যাফেল ড্র। সর্বশেষ অনুষ্ঠিত হয় চাঁদপুর প্রেসক্লাবের ধারাবাহিক বার্ষিক কর্মসূচি ফ্যামিলি নাইট। এ অনুষ্ঠানের মধ্য দিয়ে দিনব্যাপী কর্মসূচির সমাপ্তি ঘটে।

Recommended For You

About the Author: News Room

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *