প্রেসক্লাব ফরিদগঞ্জের আয়োজনে মুজিববর্ষ পালিত

প্রেস বিজ্ঞপ্তি:

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশত বার্ষিকী (মুজিববর্ষ) ও জাতীয় শিশু দিবস উপলক্ষে দিনব্যাপী নানা অনুষ্ঠানের আয়োজন করেছে প্রেসক্লাব ফরিদগঞ্জ ।

১৭ মার্চ সকালে উপজেলা নির্বাহী কর্মকর্তার অফিসের সামনে জাতির পিতার প্রতিকৃতিতে প্রেসক্লাব ফরিদগঞ্জের পক্ষ থেকে সাংবাদিকরা পুষ্পমাল্য অর্পন করেছে।

দিবসটি উপলক্ষে প্রেসক্লাব কার্যালয়ে আয়োজিত আলোচনা ও দোয়া অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পৌর ছাত্রলীগের সাবেক সভাপতি কামরুল ইসলাম সউদ। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পৌর ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক আকবর হোসেন মনির।

প্রেসক্লাবের সভাপতি এমকে মানিক পাঠানের সভাপতিত্বে সাধারণ সম্পাদক দেলোয়ার হোসেন বেলালের পরিচালনায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশত বার্ষিকী উপলক্ষে মহান ওই নেতার স্মৃতিচারণ করে মরহুম বঙ্গবন্ধুর আত্মার মাগফিরাত কামনা করে দোয়া করা হয়েছে। দোয়া পরিচালনা করেন ওয়াবদা জামে মসজিদের মুয়াজ্জিন মোঃ ইলিয়াছ গাজী।

এ সময় উপস্থিত ছিলেন প্রেসক্লাবের সাবেক সভাপতি প্রভাষক মোঃ মহিউদ্দিন, সহ সভাপতি জসিম উদ্দীন মিঝি, যুগ্ম সাধারন সম্পাদক এস. এম ইকবাল হোসেন, সাংগঠনিক সম্পাদক শিমুল হাছান, দপ্তর সম্পাদক ও উপজেলা আওয়ামী গুনীজন স্মৃতি সংসদের সভাপতি আবুল হাসনাত, প্রচার সম্পাদক গাজী মমিন, সদস্য আলী হায়দার টিপু পাঠান, আব্দুছ সালাম, মো. আবদুল কাদির প্রমূখ।

Recommended For You

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *