ফটোজার্নালিস্ট অ্যাসোসিয়েশন চাঁদপুর জেলা শাখার নির্বাচনী তফসিল ঘোষণা : ৯ ডিসেম্বর ভোটগ্রহণ

বাংলাদেশ ফটোজার্নালিস্ট অ্যাসোসিয়েশন চাঁদপুর জেলা শাখার নির্বাচনী তফসিল ঘোষণা করা হয়েছে। গতকাল রোববার সন্ধ্যায় নির্বাচন কমিশনের এক বৈঠকে এ তফসিল ঘোষণার সিদ্ধান্ত নেয়া হয়। বৈঠক শেষে তফসিল ঘোষণা করেন প্রধান নির্বাচন কমিশনার এএইচএম আহসান উল্লাহ।

বৈঠকে আরো দুই নির্বাচন কমিশনার উপস্থিত ছিলেন। এঁরা হচ্ছেন আল ইমরান শোভন ও রিয়াদ ফেরদৌস। তফসিল নিম্নরূপ : ভোটার তালিকা প্রকাশ ৩০ নভেম্বর ২০২০, সকাল ১১টা। স্থান : চাঁদপুর প্রেসক্লাবের তৃতীয় তলাস্থ নোটিশ বোর্ড। মনোনয়নপত্র সংগ্রহ ১ ও ২ ডিসেম্বর ২০২০, সকাল ১১টা থেকে দুপুর ২টা পর্যন্ত।

মনোনয়নপত্র জমা ৩ ডিসেম্বর ২০২০, সকাল ১০টা থেকে দুপুর ১টা পর্যন্ত । মনোনয়নপত্র সংগ্রহ ও জমাদান চাঁদপুর প্রেসক্লাব কার্যালয়। মনোনয়নপত্র যাচাই-বাছাই ৩ ডিসেম্বর ২০২০, বেলা ২টা। বাতিলকৃত প্রার্থিতার বিষয়ে শুনানি ৩ ডিসেম্বর ২০২০, বিকেল ৩ থেকে ৪টা। স্থান : চাঁদপুর প্রেসক্লাব কার্যালয়। মনোনয়নপত্র প্রত্যাহার ৪ ডিসেম্বর ২০২০, সকাল ১১টা থেকে দুপুর ২টা পর্যন্ত।

ভোটগ্রহণ : ৯ ডিসেম্বর ২০২০, বুধবার, সকাল ১০টা থেকে দুপুর ২টা পর্যন্ত। ভোটগ্রহণ প্রেসক্লাবের তৃতীয় তলা। নির্বাচন সংক্রান্ত যাবতীয় তথ্যাদি প্রেসক্লাব কার্যালয় থেকে সংগ্রহ করা যাবে।

Recommended For You

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *