ফটো জার্নালিস্ট এসোসিয়েশনের শূন্য পদ পূরণ

স্টাফ রিপোর্টার॥

বাংলাদেশ ফটো জার্নালিস্ট এসোসিয়েশন চাঁদপুর জেলা শাখার কার্যনির্বাহী পরিষদের শূন্য পদে তিন জনকে বরণ করা হয়েছে। সোমবার বিকেল কর্ণার প্লাজার চতুর্থ তলায় সংগঠনের অস্থায়ী কার্যালয়ে তাদেরকে বরণ করে নেয় সংগঠনের সভাপতি এম এ লতিফ ও সাধারণ সম্পাদক কে এম মাসুদসহ কার্যনির্বাহী পরিষদের অন্যান্যরা।

নতুন তিনজন সদস্য হলেন- সাংগঠনিক সম্পাদক পদে এসএস সোহেল, ক্রীড়া ও সাংস্কৃতি সম্পাদক পদে মুহাম্মদ আলমগীর হোসেন পাটওয়ারী ও প্রচার ও প্রকাশনা সম্পাদক পদে সাঈদ হোসেন অপু চৌধুরী।

সংক্ষিপ্ত সভায় সভাপতির বক্তব্যে সংগঠনের সভাপতি এম এ লতিফ বলেন, বাংলাদেশ ফটো জার্নালিস্ট এসোসিয়েশন গঠনতন্ত্র মোতাবেক ৩টি পদ শূন্য ছিলো। গঠনতন্ত্র মোতাবেক সংগঠনের কার্যনির্বাহী পরিষদের সভায় সকলের প্রত্যক্ষ ভোটে এসএস সোহেলকে সাংগঠনিক সম্পাদক, মুহাম্মদ আলমগীর হোসেন পাটওয়ারীকে ক্রীড়া ও সাংস্কৃতি সম্পাদক এবং সাইদ হোসেন অপু চৌধুরী কে প্রচার ও প্রকাশনা সম্পাদক মনোনীত করা হয়। সেই আলোকে আপনাদের আজ ফুল দিয়ে বরণ করে নেওয়া হলো। আগামীতে আপনারা সংগঠনকে এগিয়ে নিতে সহায়ক ভূমিকা রাখবেন বলে আমি আশাবাদি।

সংগঠনের সাধারণ সম্পাদক কে এম মাসুদের পরিচালনায় বক্তব্য রাখেন সংগঠনের সহ-সভাপতি শাওন পাটওয়ারী, সিনিয়র যুগ্ম-সাধারণ সম্পাদক মাজহারুল ইসলাম অনিক, যুগ্ম-সাধারণ সম্পাদক শরীফুল ইসলাম, কোষাধ্যক্ষ মাও. আব্দুর রহমান গাজী।

এছাড়াও অনুভূতি প্রকাশ করে বক্তব্য রাখেন সাংগঠনিক সম্পাদক এস এস সোহেল, ক্রীড়া ও সাংস্কৃতি সম্পাদক মুহাম্মদ আলমগীর হোসেন ও প্রচার ও প্রকাশনা সম্পাদক সাইদ হোসেন অপু চৌধুরী।

সংক্ষিপ্ত সভা শেষে সংগঠনের পক্ষ থেকে কার্যনির্বাহী ৩ সদস্য কে ফুল দিয়ে বরণ করে মিষ্টি মুখ করানো হয়।

Recommended For You

Leave a Reply

Your email address will not be published.