ফরাজীকান্দি ইউনিয়নে নৌকা মার্কার সমর্থনকারীকে হত্যা

মতলব উত্তর ব্যুরো:

চাঁদপুরের মতলব উত্তর উপজেলার ফরাজিকান্দি ইউনিয়নে পরিকল্পিত হত্যাকান্ডে শিকার হয়েছেন শ্রমিকলীগ নেতা মোহাম্মদ বিল্লাল হোসেন (৪০)। তিনি ফরাজিকান্দি ইউনিয়নে নৌকার প্রতীকে বিজয়ী চেয়ারম্যান রেজাউল করিমের সমর্থক ছিলেন ।

মৃত্যুকালে তিন সন্তান ও তার স্ত্রী সহ অসংখ্য গুণগ্রাহী রেখে পরপারে চলে যান বিল্লাল। তার মেয়ে সানজিদা (১৪) চরকালিয়া উচ্চ বিদ্যালয়ের অষ্টম শ্রেণীতে ছাত্রী, ছোট ছেলে সিফাত একই বিদ্যালয়ের (১২) ষষ্ঠ শ্রেণীতে এবং রয়েছে ৯ বছরের ছোট সন্তান সুমাইয়া। গত ২৭ নভেম্বর নির্বাচনের আগেরদিন রাতে অতর্কিত হামলা চালায় দূর্বৃত্তরা।

স্থানীয়রা জানান- সম্রাট গাজী,মো.আবু তাহেরসহ অজ্ঞাতনামা আরো অনেকেই হামলার ঘটনায় জড়িত। এ বিষয়ে মামলা প্রক্রিয়াধীন রয়েছে বলে জানান নিহতের পরিবার।

নির্মম এই হত্যাকান্ডে তীব্র নিন্দা ও ফাঁসির দাবি জানিয়েছেন ফরাজিকান্দি ইউনিয়নের সর্বস্তরের জনগন। প্রধানমন্ত্রী শেখ হাসিনার কাছে বাবা হত্যার বিচার চেয়ে ফাঁসির দাবি জানান তার কোমলমতি সন্তান সানজিদা। হত্যার বিষয়ে জানতে চাইলে কান্নায় ভেঙ্গে পড়েন নিহতের স্ত্রী পারভিন সুমি। প্রধানমন্ত্রীর কাছে স্বামী হত্যার বিচার চান তিনি।

Recommended For You

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *