ফরাজীকান্দি ইউনিয়ন আওয়ামী লীগের যৌথ সভা

মনিরা আক্তার মনি :

বঙ্গবন্ধুর আদর্শে অনুপ্রাণিত হয়ে ব্যক্তিজীবন ও সংগঠন গড়ে তুলতে দলের নেতা-কর্মীদের প্রতি আহ্বান জানিয়েছেন মতলব উত্তর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও উপজেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা এমএ কুদ্দুস।

মতলব উত্তর উপজেলার ফরাজীকান্দি ইউনিয়ন আওয়ামী লীগের যৌথ সভায় তিনি বলেন, প্রত্যেকটা নেতা-কর্মীকে বঙ্গবন্ধুর আদর্শ নিয়ে সততার সাথে সংগঠনকে যেভাবে গড়ে তুলতে হবে, নিজের জীবনকেও সেভাবে গড়ে তুলতে হবে।

সততাই হল সব থেকে বড় শক্তি। যা উঁচু গলায় কথা বলার সাহস যোগায় সেটা একমাত্র সততা। আওয়ামী লীগের প্রতিটি নেতা-কর্মী ‘নিজের সব কিছু ত্যাগ করে’ দেশ ও জাতির কল্যাণে নিবেদিত প্রাণ হবে বলেও আশা প্রকাশ করেন বঙ্গবন্ধু কন্যা।

নেতা-কর্মীদের ব্যক্তিস্বার্থের ঊর্ধ্বে ওঠে দলের জন্য কাজ করার আহ্বান জানিয়ে তিনি বলেন, একজন রাজনৈতিক নেতা যখন ব্যক্তি স্বার্থটাকে বড় করে দেখে, তখন সে নিজে অনেক কিছু পায়। কিন্তু দেশকে কিছু দিতে পারে না।

আওয়ামী লীগের ইতিহাস তুলে ধরে এমএ কুদ্দুস বলেন, আওয়ামী লীগ সব সময় নীতি আদর্শ নিয়ে চলেছে। আওয়ামী লীগের বিজয় কেউ ঠেকাতে পারে নাই।

১৮ ফেব্রুয়ারী বৃহস্পতিবার বিকালে মতলব উত্তর উপজেলার ফরাজীকান্দি ইউনিয়ন পরিষদ কমপ্লেক্সের সম্মুখে সভা অনুষ্ঠিত হয়।

ফরাজীকান্দি ইউনিয়ন আ’ লীগের সভাপতি (ভারপ্রাপ্ত) আলহাজ্ব নুর উদ্দীন পাটোয়ারীর সভাপতিত্বে এবং ফরাজীকান্দি ইউনিয়ন আ’লীগের সাধারণ সম্পাদক ইঞ্জিনিয়ার রেজাউল করিম ও উপজেলা ছাত্রলীগের সাবেক আহবায়ক আব্দুর রব প্রধানের সঞ্চালনায় বিশেষ অতিথি হিসাবে বক্তব্য রাখেন- মতলব উত্তর উপজেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা এমএ কুদ্দুস।

আরো বক্তব্য রাখেন, উপজেলা আ’লীগের যুগ্ম সম্পাদক আইয়ূব আলী গাজী, উপজেলা আ’লীগের শাহজাহান প্রধান, উপজেলা আ’লীগের যুব ও ক্রীড়া সম্পাদক নুরুল আমিন বোরহান, উপজেলা শ্রমিকলীগের সভাপতি মোজাহিদুল ইসলাম সেলিম, চাঁদপুর জেলা যুবলীগের সদস্য গাজী শাখাওয়াত হোসেন,উপজেলা কৃষকলীগের সাধারণ সম্পাদক জিএম ফারুক, উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান শাহিনা আক্তার, উপজেলা ছাত্রলীগের সাবেক যুগ্ম আহবায়ক মিরাজ খালিদ,উপজেলা ছাত্রলীগ নেতা ছাইফুল ইসলাম, উপজেলা মহিলা যুবলীগের নেত্রী তাছলিমা আক্তার, লাভলী আক্তার প্রমুখ।

Recommended For You

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *