ফরিদগঞ্জের সাংবাদিক জাকির পাটওয়ারীর দাফন সম্পন্ন

আব্দুল কাদের :

ফরিদগঞ্জ প্রেসক্লাবের সহ-সভাপতি, ডেইলি নিউজ টুডে ও সংবাদ প্রতিদিন এবং চাঁদপুর প্রতিদিন পত্রিকার ফরিদগঞ্জ প্রতিনিধি জাকির হোসেন সাঈদ পাটওয়ারী (৫০) ইন্তেকাল করেছেন। (ইন্নালিল্লাহি—- রাজিউন)।

৪ ডিসেম্বর শনিবার সকাল ৯ টার দিকে প্রেসক্লাব প্রাঙ্গনে মরহুমের প্রথম জানাযা শেষে ও সকাল ১০ ঘটিকার সময় তার গ্রামের বাড়িতে ২য় জানাযা মধ্যে দিয়ে উপজেলার পূর্ব কাউনিয়া গ্রামের পারিবারির কবরোস্থানে দাফন করা হয়েছে। তার মৃত্যুতে ফরিদগঞ্জের সাংবাদিক সমাজ ও এলাকায় শোকের ছায়া বিরাজ করছে।

স্ট্রোক করে দীর্ঘদিন অসুস্থ থাকার পর রাজধানীর একটি প্রাইভেট হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ৩ ডিসেম্বর শুক্রবার সন্ধায় শেষ নিঃশ্বাস ত্যাগ করেন তিনি। মৃত্যু কালে তার বয়স হয়েছিল ৫০ বছর। তিনি বাবা-মা, স্ত্রী, ২ ছেলে, আত্মীয় স্বজনসহ অসংখ্য গুনগ্রাহী রেখে গেছেন।

মরহুমের জানাযা অনুষ্ঠানে ফরিদগঞ্জ উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও মেয়র যুদ্ধাহত মুক্তিযোদ্ধা আবুল খায়ের পাটওয়ারী , থানার ওসি মোঃ শহীদ হোসেন, পৌর বিএনপি সাবেক সভাপতি সাবেক মেয়র মনজিল হোসেন, ফরিদগঞ্জ প্রেসক্লাবের সভাপতি মোঃ কামরুজ্জামান ও সাধারন সম্পাদক আবদুছ ছোবহান লিটন সহ বিভিন্ন শ্রেনী পেশার লোকজন জানাযায় অংশ গ্রহণ করেছেন।

Loading

শেয়ার করুন: