ফরিদগঞ্জে অগ্নিকাণ্ডে ব্যবসায়ীর বসতঘর পুড়ে ছাঁই

চাঁদপুরের ফরিদগঞ্জে গভীররাতে অগ্নিকাণ্ডে বসতঘর পুড়ে ছাই হয়েগেছে। ১২ জুন শুক্রবার গভীর রাতে উপজেলার রূপসা উত্তর ইউনিয়নের ৭ নং ওয়ার্ডের রুস্তুমপুর গ্রামের রাড়ী (গাজী) বাড়িতে এই ঘটনাটি ঘটে।অগ্নিকাণ্ডের খবর শুনে ঘটনাস্থল পরিদর্শন করেছে থানা পুলিশ।

সরেজমিনে জানাযায়, ওই এলাকার সাবেক ইউপি সদস্য মো.আমিন হোসেনের মেজ ছেলে শিপন গাজী প্রতিদিনের ন্যায় খাওয়া দাওয়া করে পরিবারের সবাই ঘুমিয়ে পড়ে।

এসময় ঘরের পাশের ফল-ফলাদি গাছসহ ঘরটি সম্পূর্ণ পুড়ে ছাঁই হয়ে যায়। এতে করে প্রায় ৮ থেকে ১০ লক্ষ টাকার ক্ষতি হয়েছে বলে দাবি করেন ভুক্তভোগী শিপন ও তার পরিবার।

এ বিষয়ে ক্ষতিগ্রস্থ শিপন গাজী জানান, এলাকাতে একটি অসাধু চক্র দীর্ঘদিন যাবৎ আমাদের সাথে শত্রুতা পোষন করে আসতেছে। রাতের আধাঁরে কে বা কাহারা আমার ঘরে আগুন দিয়েছে আমরা তা দেখি নাই তবে আমার সন্দেহ হচ্ছে। তারা প্রায়ই বিভিন্নভাবে আমাদের হুমকি-ধমকি দিত।

ঘটনার দিন দুপুরে আমাদের বিরুদ্ধে বিবাদীরা তাদের আত্মীয় স্বজনদের অংশগ্রহণে বিভিন্ন অভিযোগ এনে একটি সাজানো মানববন্ধন করে।

আমি মনে করি ওই মানববন্ধনই আমাদের বসতঘরটি পোড়ানোর কৌশল হিসেবে ব্যবহার করেছে। এর আগে আমাদের ঘর আগুনে জ্বালিয়ে দিবে বলে হুমকি দিয়েছে। পরে ওইদিন রাতেই এ ঘটনা। তারাই আমাদের বসতঘরটি আগুনে পুড়িয়ে দিয়েছে বলে আমাদের সন্দেহ।

এ বিষয়ে ফরিদগঞ্জ থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ শহীদ হোসেন বলেন, গভীর রাতে আগুনের কথা শুনে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে।
অভিযোগ পেলে তদন্তপূর্বক আইনগত ব্যবস্থা নেয়া হবে। তবে কে বা কারা জড়িত, তদন্তেই সত্যতা বেরিয়ে আসবে।

Recommended For You

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *