ফরিদগঞ্জে আওয়ামীলীগের বর্ধিত সভার মঞ্চ ভাংচুর

আবদুল কাদির:

ফরিদগঞ্জ উপজেলা আওয়ামীলীগের বর্ধিত সভার মঞ্চ ভাংচুরের কারনে সভা পন্ড। ১৭ অক্টোবর রবিবার উপজেলার গোবিন্দপুর দক্ষিণ ইউনিয়ন আওয়ামীলীগের তৃণমূলের বর্ধিত সভার সকল প্রস্তুতি সম্পন্ন ছিল। আগের রাতেই কে বা কারা সভার জন্য নির্মিত প্যান্ডেল ভেঙ্গে ফেলেছে। উদ্ধুব্ধু পরিস্থিতিতে উপজেলা আওয়ামীলীগ বর্ধিত সভা স্থগিত করা হয়।

জানা গেছে, আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনকে সামনে রেখে রোববার (১৭ অক্টোবর) চাঁদপুরের ফরিদগঞ্জ উপজেলার গোবিন্দপুর দক্ষিণ ইউনিয়ন আওয়ামীলীগের তৃণমুলের বর্ধিত সভা অনুষ্ঠিত হওয়ার কথা ছিল। এই সভা উপলক্ষে হাঁসা আলআমিন মাদ্রাসার পাশের মাঠে প্যা-েল করে ইউনিয়ন আওয়ামীলীগ।

রোববার সকালে ইউনিয়ন আওয়ামীলীগ ও মনোনয়ন প্রত্যাশী চেয়ারম্যান প্রার্থীর লোকজন এসে প্যা-েলটি ভাঙ্গা অবস্থায় দেখতে পায়। মনোনয়ন প্রত্যাশী হুমায়ুন কবির পাটওয়ারী প্যা-েল ভাঙ্গার বিষয়টিকে দু:খজনক অ্যাখা দিয়ে দলীয় কর্তৃপক্ষকে এব্যাপারে তদন্ত করার দাবী জানান।

ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি জহিরুল ইসলাম ভূঁইয়া বলেন, আমরা শনিবার সন্ধ্যার মধ্যেই প্যা-েল তৈরি করে বাড়ি চলে যাই। সকালে এসে দেখি প্যা-েলটি ভেঙ্গে গুড়িয়ে দেয়া হয়েছে। রাতে কে বা কারা এই ঘটনা ঘটায়। এই কারণে তৃণমুলের বর্ধিত সভা স্থগিত করা হয়েছে।

উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আবু সাহেদ সরকার বলেন, দেশের বিভিন্ন স্থানে পরিকল্পিত ভাবে সাম্প্রদায়িক সন্ত্রাস সৃষ্টির চেষ্টা চলছে। ফরিদগঞ্জে আওয়ামীলীগের কঠোর অবস্থানের কারণে তা না পারায় রাতের আঁধারে ইউনিয়ন আওয়ামীলীগের বর্ধিত সভার প্যা-েল ভাঙ্গা হয়েছে। এরা কারা তা চিহ্নিত করা জরুরী।

উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও পৌর মেয়র বীর মুক্তিযোদ্ধা আবুল খায়ের পাটওয়ারী বলেন,আমাদের দলের মধ্যে বিশৃঙ্খলা সৃষ্টির জন্য এই ঘটনা ঘটায় একটি কুচক্রি মহল।

Recommended For You

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *