ফরিদগঞ্জে আবারও গরু চুরি

আব্দুল কাদের :

ফরিদগঞ্জে আবারও গরু চুরির হিড়িক পড়েছে। কোরবানীর ঈদের পরেও থেমে নেই চোর চক্র।২৩জুলাই দিবাগত রাতে ৬নং গুপ্টি ইউনিয়নের খাজুরিয়া বাজারের পাশে হুগলী গ্রামের বড়বিটা বাড়ির বৃদ্ধ আবদুল কুদ্দুস মিয়ার গোয়ালঘর থেকে রাতের আঁধারে একটি ষাঁড় ও একটি গাভী নিয়ে যায় চোর চক্র।

আবদুল কুদ্দুস জানান, আমি অন্যান্য দিনের মত রাতে গরুর খাবার দিয়ে ঘুমাই। ভোররাতে উঠে দেখি গোয়ালঘর খালি, গরু নাই ঘর ফাঁকা। এলাকাবাসী জানায়, গভীর রাতে ফারুকের বাপ (পিতা) আবদুল কুদ্দুসের ডাকচিৎকার শুনে ছুটে আসি। এসে দেখি তার গোয়ালঘর শুন্য এবং তিনি ডাকচিৎকার দিচ্ছেন। গরুর শোকে তিনি বিলাপ দিয়ে পাগল প্রায়।

সংবাদ পেয়ে গঠনাস্থলে ছুটে আসেন স্থানীয় ইউপি সদস্য আহসান উল্যা হৃদয়। তিনি জানান, ফারুক আহমদ ঢাকায় দিনমুজুরের কাজ করে, বাড়িতে তার বৃদ্ধ পিতা আবদুল কুদ্দুস সংসারের অভাব অনটন মেটাতে গরু পালন করতেছিল। তাদের আর সম্পদ বলতে কিছু নাই।

অনেক খোজাখুজি করেও নাপেয়ে ভুক্তভোগী পরিবার থানায় অভিযোগ করেন। গঠনাস্থল পরিদর্শন করেছেন ফরিদগঞ্জ থানার উপপরিদর্শক( এস আই) বরকত উল্যা।

ফরিদগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো.শহিদ হোসেন জানান, আমরা অভিযোগ পেয়ে গঠনাস্থলে পুলিশ প্রেরন করেছি,চোর ধরতে আমাদের চেষ্টা অব্যাহত থাকবে। আমরা চেষ্টা করব দোষীদের আইনের আওতায় আনতে।

শেয়ার করুন: