ফরিদগঞ্জে আবারও সড়ক দুর্ঘটনায় নিহত ১ : আহত ৩

আ.কাদির:

ফরিদগঞ্জে সড়ক দুর্ঘটনা ক্রমে বেড়েই চলেছে, প্রায়ই ঘটে কোননা কোন স্থানে সড়ক দুর্ঘটনা। ৭ দিনের ব্যবধানে সড়ক দুর্ঘটনায় এক কিলোমিটার এর মধ্যে মারাযায় চারজন। আজ সোমবার সকালে ও সড়ক দুর্ঘটনায় প্রানহানী গঠে। জহিরুল ইসলাম (৩৫) নামে এক পথচারী নিহত হয়েছেন। এছাড়া অপর সিএনজি অটোরিক্সা দুর্ঘটনায় ইসমাইল(৫৬) ও মো: আলী (৫৫) নামে দুইজন আহত হন।

৭ ডিসেম্বর সোমবার সকালে উপজেলার চাঁদপুর- ফরিদগঞ্জ-রায়পুর সড়কের বড়ালি এলাকায় এই দুর্ঘটনা ঘটে। এছাড়া একই সড়কের ধানুয়া এলাকায় নিয়ন্ত্রণ হারিয়ে একটি প্রাইভেট কার পুকুরে পড়ে গেলেও সেখানে কেউ আহত হন নি।

জানা গেছে,সোমবার ভোরে চাঁদপুর- ফরিদগঞ্জ-রায়পুর সড়কের চতুরা এলাকায় একটি দ্রুতগামী একটি পিকআপ রাস্তার পাশের পথচারী জহিরুল ইসলামকে চাপা দেয়। আশপাশের লোকজন তাকে দ্রুত চাঁদপুর সদর হাসপাতালে নিলে চিকিৎসক তাকে মৃত ঘোষনা করে।

অন্য দিকে বড়ালি এলাকায় সকালে সাড়ে ৬টার দিকে একটি দ্রুতগামী পিকআপ বিপরীত দিক থেকে আসা সিএনজির সাথে সংঘর্ষের ঘটনা ঘটে। এতে চালকসহ ৩জন আহত হয়। আহতদের মধ্যে পাশ্ববর্তি রায়পুর উপজেলার ইসমাইল(৫৬) ও মো: আলী (৫৫) নামে দুইজন ফরিদগঞ্জ স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা গ্রহণ করে। তবে চালকের সন্ধান পাওয়া যায় নি।

ফরিদগঞ্জ থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ শহিদ হোসেন মৃত্যুর বিয়য়টি নিশ্চিত করে জানায়, ঘটনার শোনার পর পুলিশ ঘটনা স্থলে গিয়েছে। মৃত্যুর স্বজনরা তাকে হাসপাতালে নিয়ে যায়।

Recommended For You

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *