ফরিদগঞ্জে ইকরাম চৌধুরীর মৃত্যুবার্ষিকীতে দোয়া

ফরিদগঞ্জ প্রতিনিধি :

ফরিদগঞ্জে দেশবরেণ্য সাংবাদিক দৈনিক চাঁদপুর দর্পণ’র প্রতিষ্টাতা, চাঁদপুর প্রেসক্লাবের সভাপতি ও ফরিদগঞ্জ উপজেলার গর্বিত সন্তান ইকরাম চৌধুরীর দ্বিতীয় মৃত্যু বার্ষিকীতে আলোচনা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

ফরিদগঞ্জ প্রেসক্লাবের সভাপতি কামরুজ্জামানের সভাপতিত্বে ও সাংবাদিক আবু হেনা মোস্তফা কামালের সঞ্চালনায় বক্তরা বলেন, বরেণ্য সাংবাদিক ইকরাম চৌধুরীর একজন সাহসী সাংবাদিক ছিলেন। তার মনে কোন অহংকার ছিলো না। তিনি ছোট বড় সবাইকে সমান দৃষ্টিতে দেখতেন, বেধাবেধ কিংবা দলাদলি তিনি পচন্দ করতেন না। সবাইকে সাথে নিয়ে চলতে পচন্দ করতেন।

আলোচনায় অংশগ্রহণ করেন দৈনিক ইনকিলাব প্রতিনিধি মামুনুর রশীদ পাঠান,সময় টিভির প্রতিনিধি ফারুক হোসেন লিটন,দৈনিক জনকণ্ঠ প্রতিনিধি এমকে মানিক পাঠান,দৈনিক ইত্তেফাক প্রতিনিধি মহিউদ্দিন,মাসিক পল্লীকাহিনীর সম্পাদক কেএম সালাউদ্দিন, দৈনিক সমকালের নুরন্নবী নোমান, মাই টিভি টিভি প্রতিনিধি দেলোয়ার হোসেন বেলাল, যুগান্তর প্রতিনিধি প্রবীর চক্রবর্তী। দৈনিক আজকের পত্রিকা প্রতিনিধি গাজী মমিন, সাংবাদিক শিমুল হাসান,ইমাম হোসেন সৌরভ, আবু তালেব সর্দার, শরীফ হোসেন, আবদুল কাদির, আবদুস সালাম,মোশাররফ হোসেন, জসিম উদ্দিন, ফাহাদ হোসেন, মেহেদী হাসান প্রমুখ।

আলোচনা শেষে দোয়া পরিচালনা করেন মাওলা হাবিবুর রহমান প্রয়াত সকল সাংবাদিকদের রুহের মাগফেরাত কামনা করেন।

শেয়ার করুন: