ফরিদগঞ্জে উদ্ধারকৃত ৪টি বোমা নিস্ক্রিয় করা হয়েছে

ফরিদগঞ্জ প্রতিবেদক:

ফরিদগঞ্জ পৌর এলাকার চরকুমিরা থেকে থানা পুলিশ কর্তৃক উদ্ধারকৃত বোমা নিস্ক্রিয় করেছে চট্রগ্রাম মেট্রোপলিটন পুলিশের বোমা নিস্ক্রিয় করণ দল।১১ ফেব্রুয়ারি বৃহস্পতিবার দুপুরে চট্রগ্রাম মেট্রোপলিটন পুলিশের উপ-পরিদর্শক সঞ্জয় গুহ’র নেতৃত্বে ছয় জনের একটি দল উদ্ধারকৃত ৪টি বোমা নিস্ক্রিয় করে।

ফরিদগঞ্জ থানা অভ্যন্তরে এই বোমা নিস্ক্রিয় করার সময় ফরিদগঞ্জ থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ শহিদ হোসেন ও পুলিশ পরিদর্শক মো.বাহার মিয়া উপস্থিত ছিলেন।

প্রসঙ্গত, গত ২৫ ডিসেম্বর ভোরে ফরিদগঞ্জ পৌরসভাধীন কুমিরার চর এলাকায় চাষকৃত একটি মাছের ঘেরের বাঁধ কেটে পানি ছেড়েদিয়ে মাছ চুরি করে নিয়ে যাচ্ছে। এমন অভিযোগ পেয়ে ফরিদগঞ্জ থানার উপপরিদর্শক নাছির হোসেন সঙ্গীয় ফোর্স নিয়ে ঘটনাস্থলে গিয়ে হাজির হন।

এসময় যুবলীগ নেতা মাকসুদুর রহমান বাঁধন পাটওয়ারীর সাথে থানা পুলিশের ধস্তাধস্তির ঘটনা ঘটে। এতে উপপরিদর্শক নাছির হোসেন ও এক কনেস্টেবল আহত হয়। পরে পুলিশ মাকসুদুর রহমান বাঁধন পাটওয়ারীকে একটি চাইনিজ কুড়াল, একটি সুইজগিয়ার লম্বা চাকু ও ৪টি বোম সদৃশ্য বস্তু উদ্ধার করে। পরে পুলিশ তার বিরুদ্ধে অস্ত্র ও বিস্ফোরক দ্রব্য আইনে মামলা দায়েরের পর তাকে আদালতে পাঠিয়ে দেয়।

এ বিষয়ে থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ শহীদ হোসেন বলেন,গত ২৫ ডিসেম্বর উদ্ধারকৃত বোমাই আজ বৃহস্পতিবার দুপুরে চট্রগ্রাম মেট্রোপলিটন পুলিশের উপ-পরিদর্শক সঞ্জয় গুহ এর নেতৃত্বে ছয় জনের একটি দল নিস্ক্রিয় করে।

Recommended For You

About the Author: News Room

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *