ফরিদগঞ্জে একদিনে ২৪ আসামি আটক

আব্দুল কাদের:

ফরিদগঞ্জ থানা পুলিশের বিশেষ অভিযানে বিভিন্ন মামলার ২৪ আসামিকে আটক করেছে। ৮ এপ্রিল শুক্রবার রাতে থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ শহীদ হোসেনের নির্দেশে থানা এস.আই ও এ.এস.আই উপজেলার বিভিন্ন ইউনিয়ন অভিযান পরিচালনা করে বিভিন্ন মামলার ২৪জন আসামীকে আটক করেন।

পুলিশ সূত্রে জানা যায়, ফরিদগঞ্জ থানায় একদিনে এ যাবত কালে সর্বোচ্ছ আসামি আটকে রেকর্ড এটাই।

অভিযান পরিচালনা করে এস.আই মোঃ নাছির আহাম্মদ এবং এ.এস.আইসুমন হোসেন সঙ্গীয় ফোর্সসহ উপজেলার গুপ্টি এলাকায় অভিযান পরিচালনা করে সি-আর মামলার আসামী মোঃ সুজন (২৭), কাদের হোসেন (৩০), ছলেমান বাট (৬০), আনোয়ার হোসেন আনু (২৫)কে আটক করে।

একই দিনে এস.আই মোঃ জামাল হোসেন এবং এ.এস.আই আবদুল হাশেম সঙ্গীয় ফোর্সসহ উপজেলার সুবিদপুর এলকায় অভিযান পরিচালনা করে নন-জিআর মামলার আসামী মো. নাছির (২৮), আনোয়ারা বেগম (৫০), নয়ন বেগম (২৫)কে আটক করে।

একই সময় এস.আই বরকত উল্যাহ এবং এ.এস.আই নাঈম হোসেন সঙ্গীয় ফোর্সসহ উপজেলা চাঁদপুর গ্রামে অভিযান পরিচালনা করে নন-জিআর মামলার আসামী রুনা বেগম (৩৫), তাফাজ্জল মোল্লা (৪৫)কে আটক করে।

একই সময় এ.এস.আই মোহাম্মদ মোশারফ হোসেন সঙ্গীয় ফোর্সসহ উপজেলার লড়াইচর এলাকায় অভিযান পরিচালনা করে সি-আর মামলার আসামী সেলিম দেওয়ান(৬০)কে আটক করে।

একই সময় এ.এস.আই গোলাম মহিউদ্দিন সঙ্গীয় ফোর্সসহ উপজেলার ভাটিয়ালপুর এলাকায় অভিযান পরিচালনা করে জি-আর মামলার আসামী মোঃ সোহেল গাজী(৩৫)কে আটক করে।
একই দিনে এস.আই আনোয়ার হোসেন সঙ্গীয় ফোর্সসহ উপজেলার সেকদী এলাকায় অভিযান পরিচালনা করে নন-জিআর মামলার আসামী মারজানা বেগম (২৫), মোসাঃ পারুল বেগম (৪৫)কে আটক করে।

একই সময় এ.এস.আই জামসেদ মিয়া সঙ্গীয় ফোর্সসহ উপজেলার লাউতলী এলাকায় অভিযান পরিচালনা করে জি-আর মামলার আসামী শরীফ হোসেন (২২) কে আটক করে।

একই দিনে এ.এস. সআই সবুজ ভুষন সিংহ সঙ্গীয় ফোর্সসহ উপজেলার কাছিয়াড়া এলাকায় অভিযান পরিচালনা করে জি-আর মামলার আসামী ফরহাদ পাটোয়ারী কে আটক করে।

একই সময় এসআই মো. সাইফুল ইসলাম সঙ্গীয় ফোর্সসহ উপজেলার খারখাদিয়া এলাকায় অভিযান পরিচালনা করে জি-আর মামলার আসামী মো. সোলেমান শেখকে আটক করে।
একই সময় এ.এস.আই মো. ইকবাল হোসেন সঙ্গীয় ফোর্সসহ উপজেলার রাজাপুর এলাকায় অভিযান পরিচালনা করে জি-আর মামলার আসামী মো. আলাউদ্দিন খানকে আটক করে।
একই দিনে এ.এস.আই অরূপ বড়ুয়া সঙ্গীয় ফোর্সসহ উপজেলার চরচন্না এলাকায় অভিযান পরিচালনা করে জি-আর মামলার আসামী আবু তাহেরকে আটক করে।

একই সময় এ.এস.আই সুমন হোসেন সঙ্গীয় ফোর্সসহ উপজেলার লক্ষীপুর এলাকায় অভিযান পরিচালনা করে জি-আর মামলার আসামী মোঃ বাবুল হোসেনকে আটক করে।

একই দিনে এস.আই রুবেল ফরাজী সঙ্গীয় ফোর্সসহ উপজেলার লাড়ুয়া এলাকায় অভিযান পরিচালনা করে জি-আর মামলার আসামী মনির আহাম্মদকে আটক করে।

একই দিনে এস.আই মশিউর আলম সঙ্গীয় ফোর্সসহ উপজেলার বিশকাটালী এলাকায় অভিযান পরিচালনা করে নিয়মিত মামলার আসামী ওমর ফারুক, জাকির হোসেনকে আটক করে।

একই দিনে এ.এস.আই নাইম হোসেন সঙ্গীয় ফোর্সসহ পৌরসভা এলাকা থেকে পুলিশ আইনের ৩৪ ধারা মোতাবেক আসামী মামুনুর রশিদকে আটক করে।

এ বিষয়ে ফরিদগঞ্জ থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ শহীদ হোসেন জানান, বিভিন্ন মামলা ২৪ আসামীকে আটক করে আদালতে প্রেরন করা হয়েছে। তিনি আরো বলেন এ যাবত কালে ফরিদগঞ্জ থানার এটাই সবছেয়ে বড় অভিযান এক দিনে ২৪ আসামী আটক। আইন শৃঙ্খলা নিয়ত্রনে রাখতে আমাদের এ অভিযান অব্যাহত থাকবে।

Recommended For You

Leave a Reply

Your email address will not be published.