ফরিদগঞ্জে খালেদা জিয়ার শর্তহীন মুক্তি সু-চিকিৎসা কামনায় দোয়া ও ইফতার মাহফিল

ফরিদগঞ্জ প্রতিনিধি :

বিএনপির চেয়ারপার্সন খালেদা জিয়ার শর্তহীন মুক্তি ও সুচিকিৎসা কামনা করে ফরিদগঞ্জ উপজেলা বিএনপির একাংশ ইফতার মাহফিল ও দোয়ার অনুষ্ঠান আয়োজন করে। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন সাবেক সংসদ সদস্য, বিএনপির জাতীয় নির্বাহী কমিটির ব্যাংকিং ও রাজস্ব বিষয়ক সম্পাদক লায়ন মো. হারুনুর রশিদ।

এ সময় তিনি বলেন, ‘শর্তহীনভাবে বেগম খালেদা জিয়াকে মুক্তি দিতে হবে। আজ দেশে গণতন্ত্র নেই। গণতন্ত্রের জননী ভালো নেই। তাকে মুক্তির আন্দোলন গড়ে তুলতে হবে।’ এ সময় তিনি ইশরাকের উদাহরণ দিয়ে বলেন,‘যুবকদের জাগতে হবে। যেনতেন ভাবে জাগলে হবে না।
ইশরাকের মতো সাহসী হয়ে আন্দোলন করতে হবে। আজ দেশে শান্তি নেই। দ্রব্যমূল্য হু হু করে বৃদ্ধি পাচ্ছে। সে দিকে সরকারের নজর নেই। দ্রব্যমূল্য সাধারণ মানুষের ক্রয়সীমার মধ্যে রাখতে হবে। এভাবে চলতে থাকলে দেশ একসময় শ্রীলংকার মতো হয়ে যাবে।’

১৬ এপ্রিল শনিবার বিকালে উপজেলার কাওনিয়া গ্রামে ইফতারপূর্ব আলোচনা সভায় প্রধান বক্তার বক্তব্য রাখেন ফরিদগঞ্জ পৌর বিএনপির সভাপতি মো.নাছির উদ্দিন পাটওয়ারী, সঞ্চালনা করেন ফরিদগঞ্জ উপজেলা ছাত্রদলের সাবেক যুগ্ম আহবায়ক মো.ফজলুল রহমান।

এ সময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন উপজেলা বিএনপির একাংশের সভাপতি আজিজুর রহমান আজিজ, উপজেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক মো. মাহাফুজুর রহমান টিপু প্রমুখ।

শেয়ার করুন: