ফরিদগঞ্জে গুলিবিদ্ধ রুবেলের বিরুদ্ধে নুতন ৩ মামলা

ফরিদগঞ্জ প্রতিবেদক :

ফরিদগঞ্জে প্রধানমন্ত্রীকে হুমকিসহ ৬টি মামলার আসামী ও ৪টি মামলার ওয়ারেন্ট ভুক্ত গুলিবিদ্ধ অবস্থায় আটক আসামী মো: রুবেল প্রকাশ রুবেল শাহ (৩৫) এর বিরুদ্ধে তিনটি নতুন মামলা করেছে থানা পুলিশ।

শুক্রবার রাতে তাকে গুলিবিদ্ধ অবস্থায় আটকের পর সে ঢাকা মেডিকেল কলেজে চিকিৎসাধীন থাকলেও তার বিরুদ্ধে ফরিদগঞ্জ থানার এএসআই জামশেদ মিয়া বাদী হয়ে তিনটি মামলা দায়ের করেছেন। পুলিশের উপর হামলা, অস্ত্র আইনে এবং মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে এই মামলা হয়।

এর আগে শুক্রবার সন্ধ্যায় থানা পুলিশ উপজেলার গোবিন্দপুর দক্ষিণ ইউনিয়নের পশ্চিম লাড়ুয়া গ্রাম থেকে তাকে আটক করে। এসময় তার কাছ থেকে ১২০ পিস ইয়াবা উদ্ধার করে পুলিশ।

এছাড়া পুলিশের উপর হামলা করে সে পালিয়ে যাওয়ার চেষ্টা করলে পুলিশ আত্মরক্ষার্থে গুলি ছুঁড়লে সে গুলিবিদ্ধ হয়। এসময় এএসআই জামশেদ মিয়া ও এএসআই মো: শফিক নামে দুই পুলিশ কর্মকর্তা আহত হয়। আহত অবস্থায় রুবেলকে উদ্ধার করে প্রথমে ফরিদগঞ্জ স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়া হলে কতর্ব্যরত চিকিৎসক তাকে চাঁদপুর সদর হাসপাতালে রেফার করে। সেখানেও দায়িত্বপ্রাপ্ত চিকিৎসক তার অবস্থা গুরুতর দেখে ঢাকা মেডিকেল কলেজে রেফার করে। বর্তমানে সে ঢাকা মেডিকেল কলেজে চিকিৎসাধীন রয়েছে।

এব্যাপারে ফরিদগঞ্জ থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ শহিদ হোসেন জানান, ওয়ারেন্টভুক্ত আসামী রুবেলকে পুলিশ আটক করতে গেলে সে পুলিশের উপর হামলা করে। পরে পুলিশে আত্মরক্ষার্থে গুলি করলে সে আহত হয়। পরে গুলিবিদ্ধ অবস্থায় রুবেল ঢাকা মেডিকেল কলেজে চিকিৎসাধীন রয়েছে। তার অবস্থা উন্নতির দিকে।

Recommended For You

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *