ফরিদগঞ্জে গৃহবধূর রহস্যজনক মৃত্যু

আব্দুল কাদের ॥

ফরিদগঞ্জে আয়েশা আক্তার মানিক (৪৫)নামে এক গৃহবধুর রহস্যজনক মৃত্যু হয়েছে। উপজেলার রূপসা উত্তর ইউনিয়নে সোমবার রাতে এই ঘটনা ঘটে। সংবাদ পেয়ে থানা পুলিশ রাতেই লাশ উদ্ধার করে মঙ্গলবার ২৩ নভেম্বর সকালে পোস্ট মর্টেমের জন্য চাঁদপুর প্রেরণ করে। গৃহবধূ আয়েশা আক্তার মানিক (৪৫) ওই ইউনিয়নের দক্ষিণ বদরপুর গ্রামের আফতাব উদ্দিন পাটওয়ারী বাড়ীর তুহিন পাটওয়ারীর স্ত্রী।

জানা গেছে, দক্ষিণ বদরপুর গ্রামের মৃত আবদুর রশিদের ছেলে মোঃ তুহিন পাটওয়ারীর সাথে একই ইউনিয়নের রস্তুমপুর গ্রামের হাবীব উল্যা পোদ্দারের মেয়ে আয়েশা আক্তার মানিক (৪৫)’র বিয়ে হয়। তাদের দাম্পত্য জীবনে আসমা আক্তার নামে ৩ মাসের একটি কন্যা সন্তান রয়েছে। আয়েশা তার শিশু কন্যা ও স্বামীসহ একা বাড়িতে বসবাস করতেন।

ঘটনার দিন আয়েশার স্বামী তার শিশু কন্যাকে বাড়ি থেকে অন্যস্থানে নিয়ে যাওয়ার সময় এলাকার মানুষের সন্দেহ হলে মানুষর জন বাড়িতে এসে দেখে আয়েশার মৃতদেহ বিছানায় পড়ে আছে। আয়েশার স্বামী তুহিন পাটওয়ারী দাবী করছেন, তার স্ত্রী সিলিং ফ্যানের সাথে গলায় ফাঁস দেওয়া অবস্থায় দেখতে পেয়ে তাৎক্ষনিক সিলিং ফ্যানের থেকে নিজে নামিয়ে বিছানায় শুয়েছেন।
এদিকে গৃহবধু আয়েশার মৃত্যু আত্মহত্যা নাকি হত্যা করা হয়েছে, স্থানীয়দের মাঝে বিভিন্ন গুঞ্জন শোনা যাচ্ছে। স্থানীয় ইউপি সদস্য মমিন উল্যাহ পাটওয়ারী জানান, তুহিন পাটওয়ারী ইতিপুর্বে প্রবাসে থাকাবস্থায় তার প্রথম স্ত্রী ৩টি কন্যা সন্তানের জননী রহস্যজনক মৃত্যুবরণ করেন।

ফরিদগঞ্জ থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ শহীদ হোসেন জানান, সংবাদ পেয়ে সোমবার রাতে আয়েশার মৃতদেহ উদ্ধার করে মঙ্গলবার সকালে পোস্টমর্টেমের জন্য চাঁদপুর পাঠানো হয়েছে। বিষয়টি তদন্ত সাপেক্ষে আইনানুগ ব্যবস্থা নেয়া হবে ।

Recommended For You

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *