ফরিদগঞ্জে গ্যাস সিলিণ্ডার লিকেজে মা ছেলে দগ্ধ

নিজস্ব প্রতিনিধি ॥

চাঁদপুরের ফরিদগঞ্জে গ্যাস সিলিণ্ডার লিকেজে সৃষ্ট অগ্নীকাণ্ডে মা ও ছেলে অগ্নিদগ্ধ হয়েছে। শুক্রবার (১০জুন) সকালে উপজেলার পাইকপাড়া দক্ষিণ ইউনিয়নের গাজীপুর গ্রামের সূত্রধর বাড়িতে এই ঘটনা ঘটে। গুরুতর আহত অবস্থায় ছেলে অমর সূত্রধর (২৩) ও মা মীরা সূত্রধর(৪৫)কে ঢাকা শেখ হাসিনা বার্ন ইউনিটে ভর্তি করা হয়েছে।

স্থানীয়রা জানায়, শুক্রবার সকালে উপজেলার গাজীপুর গ্রামের সূত্রধর বাড়ির রসরাজ সূত্রধরে ছেলে অমর সূত্রধর চুলা জ¦ালাতে গেলে গ্যাস সিলিণ্ডার লিকেজ থেকে তার গায়ে আগুন লেগে যায়। ছেলের গায়ে আগুণ লাগার দৃশ্য দেখে মা মীরা সূত্রধর তাকে বাঁচাতে গিয়ে তিনিও অগ্নীদগ্ধ হয়।

পরে স্থানীয় লোকজন তাদের উদ্ধার করে প্রথমে চাঁদপুর সদর হাসপাতালে নিয়ে গেলে তাদের প্রাথমিক চিকিৎসা দিয়ে ঢাকা শেখ হাসিনা বার্ন ইউনিটে ভর্তি করা হয়।

চাঁদপুর সদর হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক অগ্নিদগ্ধের বিষয়টি নিশ্চিত করে জানান, মা ছেলের অবস্থা গুরুতর হওয়ায় তাদের ঢাকা প্রেরণ করা হয়েছে।

বিষয়টি নিশ্চিত করে পাইকপাড়া দক্ষিণ ইউনিয়নের চেয়ারম্যান মোঃ শওকত বলেন, অগ্নিদগ্ধ মা ও ছেলের অবস্থা গুরুতর হওয়ায় তাদেরকে চিকিৎসক ঢাকায় প্রেরণ করেছেন। তাদের যেকোন সহযোগিতায় আমরা পাশে থাকবো।

উপজেলা ফায়ার সাভিসের টিমলিডার বিল্লাল হোসেন জানান,এ ঘটনায় কেউ আমাদের অবহিত করে নাই । বিষয়টি আমাদের জানা নাই।

Recommended For You

Leave a Reply

Your email address will not be published.