ফরিদগঞ্জে চুরির ১৭ লক্ষ টাকাসহ আটক-১

আব্দুল কাদের ॥

ফরিদগঞ্জ থানা পুলিশের বিশেষ অভিযানে উপজেলার খাজুরিয়া গ্রাম থেকে শেখ বিল্লাল হোসেন(৪৫) ‘কে আটক করে।শেখ বিল্লাল হোসেন পল্টন থানাধীন বায়তুল মোকাররম মার্কেটের অলিম্পিয়া বেকারী এন্ড থেকে আঠারো লক্ষ টাকা ছুরি করে পালিয়ে যায়। ছুরির গঠনায় মামলার পেক্ষিতে ফরিদগঞ্জ থানা পুলিশ তাকে ৯ মে সন্ধ্যায় খাজুরিয়া থেকে আটক করে।

ফরিদগঞ্জ থানা পুলিশ জানায় গোপন সংবাদের ভিত্তিতে ঢাকার পল্টন থানায় দায়েরকৃত মামলার আসানী মামলা নং পল্টন নং ০৪/২৫৬ শেখ বিল্লাল হোসেন (৪৫)পিতা শেখ মোহাম্মদ ওয়াকিল। সাং বাড়ী ২১৫ ডলি ভিলা, ব্লক সি সিদ্ধিরগঞ্জ, নারায়ণগঞ্জ’কে আটক করে। তার বিরুদ্ধে ঢাকার পল্টন থানায় টাকা চুরির অভিযোগ রয়েছে।

ফরিদগঞ্জ থানা পুলিশ গোপন সংবাদের ভিত্তিতে শেখ বিল্লাল হোসেন’কে আটক করে। ফরিদগঞ্জ থানার এস আই বরকত জানায়, আটক ব্যাক্তির বিরুদ্ধে ব্যাবসা প্রতিষ্টানের টাকা চুরির অভিযোগ রয়েছে। সংবাদের ভিক্তিতে খাজরিয়া গ্রাম থেকে তাকে আটক করতে সক্ষম হই।

ফরিদগঞ্জ থানার অফিসার ইনসার্জ মোহাম্মদ শহীদ হোসেন জানায়, তার বিরুদ্ধে হামলা রয়েছে, সেই সূত্রধরে ৬ন ইউনিয়নের খাজুরিয়া গ্রাম থেকে তাকে গ্রেফতার করা হয়। তার কাছ থেকে চোরাইকৃত সতেরো লক্ষ পঁয়ত্রিশ হাজার টাকা উদ্ধার করা হয়েছে।

Recommended For You

Leave a Reply

Your email address will not be published.