ফরিদগঞ্জে ছাত্রদলের ঝাড়ু মিছিল

নিজস্ব প্রতিবেদক:

অর্থের বিনিময়ে ছাত্রলীগের সক্রিয় কর্মীকে ইউনিয়ন ছাত্রদলের সাধারণ সম্পাদক করা, প্রবাস থেকে আসা আছাত্র, বিবাহিতদের দিয়ে ৯নং গোবিন্দপুর, ১১নং চরদুঃখিয়া,১২নং চরদুঃখিয়া ও ৩নং সুবিদপুর ইউনিয়ন ছাত্রদলের কমিটি ঘোষণার প্রতিবাদে ঝাড়ু মিছিল করেছে পদ বঞ্চিত ছাত্রদলের নেতা-কর্মীরা।

গত ক’দিন উল্লেখিত কমিটি গঠন করায় প্রতিবাদ করে আসছেন এসব নেতা-কর্মীরা। সর্বশেষ শুক্রবার ২৯ এপ্রিল ১১নং ও ১২নং চরদুঃখিয়া ইউনিয়নে প্রতিবাদ জানিয়ে নেতা-কর্মী ঝাড়ু মিছিল করে।

শুক্রবার ফরিদগঞ্জ উপজেলা ছাত্রদলের আহ্বায়ক মেহেদী হাসান মঞ্জুর ও সদস্য সচিব শাওন চৌধুরীর বিরুদ্ধে ১২নং ইউনিয়ন ছাত্রদলের ঝাড়ু মিছিলে তীব্র প্রতিবাদ জানানো হয়।

১২ নং ইউনিয়নের উদীয়মান ছাত্রনেতা নাজমুল হাছান জিহাদ, মাহিম খান, রাজু গাজী, কাইয়ুম ইসলাম মিরাজ, শামিম মীর, ফাহাদ হোসেনসহ বিভিন্ন ওয়ার্ডের নেতা-কর্মী ঝাড়ু মিছিলে অংশ নেন।

মিছিল শেষে সমাপনী বক্তব্যে নাজমুল হাছান জিহাদ বলেন, নবগঠিত কমিটির সাধারণ সম্পাদক শিহাব ছাত্রলীগের রাজনীতি সাথে জড়িত এবং পড়ালেখার জন্য ঢাকাতেই থাকে সে। বিভিন্ন সময় তার ফেসবুক আইডি থেকে ছাত্রলীগের পক্ষে পোস্টও করেছে এবং দলিয় কোন মিটিং কিংবা মিছিলে কখনো অংশগ্রহণ করতে আমরা দেখিনি। তাছাড়া নবকমিটির সিনিয়র সহ-সভাপতি মানিক কিছুদিন আগে প্রবাস থেকে দেশে ঈদের ছুটি কাটাতে বাড়িতে আসে এবং টাকার বিনিময়ে কমিটির সিনিয়র সহ-সভাপতি হয়। উপজেলার এই দুই নেতা স ংগঠনের কোন নিয়মনীতি না মেনেই পকেট কমিটি দিয়ে আসছে।

Recommended For You

Leave a Reply

Your email address will not be published.