ফরিদগঞ্জে জাতির জনকের জন্মবার্ষিকী পালিত

সারাদেশের ন্যায় চাঁদপুরের ফরিদেগঞ্জে জাতির জনকের জন্মশত বার্ষিকী পালিত । সকাল থেকে সারাদিন ফরিদগঞ্জ আসনের সংসদ সদস্য মুহাম্মদ শফিকুররহমান (এমপি) দলীয় নেতাকর্মীদের সাথে নিয়ে দিনটি উদযাপন করেন।

ফরিদগঞ্জ উপজেলা প্রশাসনের আয়োজনে বুধবার সকালে বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকী ও দোয়ার অনুষ্ঠানে মুহম্মদ শফিকুর রহমান এমপি বলেন ১৯৭১ সালে আমরা ৯ মাসের ব্যবধানে স্বাধিনতা যুদ্ধে অংশগ্রহন করেছিলাম । তখন আমরা এত মুক্তিযোদ্ধা দেখিনি ,এখন এত মুক্তিযোদ্ধা কোথায় থেকে আসল? সঠিক মুক্তিযোদ্ধাদের যাচাই বাচাই করে তালিকা এনে ভুয়া মুক্তিযোদ্ধাদের বাদ দিতে হবে ।অন্যথায় প্রকৃত মুক্তিযোদ্ধাদের সাথে প্রবেশ করে সরকারের কোটি কোটি টাকা লুটপাট করে নিয়ে যাবে ।আগামী জুন থেকে সঠিক মুক্তিযোদ্ধাদের মূল্যায়ন করে বিশহাজার টাকা করে সম্মানী ভাতা দেওয়া হবে বলে স্থির করেছেন ।

তিনি আরো বলেন ১৭ই মার্চ জাতীর পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশত বার্ষিকীর এই দিনে বঙ্গমাতা বেগম ফজিলতুন্নেছা মজিবসহ পরিবারের সকল শহিদদের রুহের আত্নার মাগফেরাত কামনা করে দোয়া করানো হয় ।

এসময় উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী কর্মকর্তা শিউলী হরি,সহকারি কমিশনার (ভূমি)শারমিন আক্তার,অফিসার ইনসার্জ মো: শহিদ হোসেন ,ওসি তদন্ত বাহার মিয়া,ছাত্রলীগের সাবেক সভাপ্রতি খাজে আহমদ মজুমদার ,সাধারণ সম্পাদক ইসমাইল হোসেন পাটওয়ারী ,যুবলীগের আহবায়ক আবু সুফিয়ান শাহিন ,যুগ্ন আহবায়ক হেলাল আহমেদ, সাবেক প্যানেল মেয়র মো: খলিলুর রহমান, পৌর যুবলীগের সভাপ্রতি আবদুল গাফ্ফার সজিব, এড.কামরুল ইসলাম,জাকির হোসেন ,সাত্তার পাটওয়ারী,পারভেজ প্রমুখ ।

Recommended For You

About the Author: News Room

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Daily Meghna Barta - দৈনিক মেঘনা বার্তা- চাঁদপুর We would like to show you notifications for the latest news and updates.
Dismiss
Allow Notifications