ফরিদগঞ্জে জোর পুর্বক ভূমি দখলের অভিযোগ

জসিম উদ্দিন :

ফরিদগঞ্জ ২নং বালিথুবা পুর্ব ইউনিয়ন দলমগর গ্রামের মজুমদার বাড়িতে জোর পুর্বক বৃদ্ধার ভূমি দখল করার অভিযোগ উঠেছে। সরজমিনে গিয়ে জানা যায় সিরাজুল ইসলাম পিতা মৃত ফরিদউদ্দিন ও মোঃ মিলন পিতা তাজুল ইসলাম এর মধ্যে দ্বীর্ঘদিন ভিটা ৪ শতক ৮০ পয়েন্ট ও নাল ৪ শতক ভূমি নিয়ে কোর্টে মামলা চলমান। ২০১৭ সালে সিরাজুল ইসলাম চাঁদপুর জজ কোর্টে মামলা করেন মামলা নং ১১৫/১৭ ।

কিন্তু গত ২০ জুলাই বুধবার মিলন তার লোকজন নিয়ে এসে ভূমি দখল করে ভাউন্ডারি দেয়।এতে সিরাজুল ইসলাম বাদী আবার ফরিদগঞ্জ থানায় ২২ জুলাই শুক্রবার লিখিত অভিযোগ করেন।

মামলার বাদী সিরাজুল ইসলাম দ্বীর্ঘদিন যাবৎ মিলনদের আমাদের সম্মত্তি নিয়ে ঝামেলা চলছে,কোর্টে একটি মামলা চলমান রয়েছে, কোর্টকে বৃদ্ধাঙ্গুলি দেখিয়ে মিলন তার দলবল নিয়ে ২০ জুলাই ভিটা ৪ শতক ৮০ পয়েন্ট ও নাল ৪ শতক ভূমি দখল করে নেয়।আমার বসতঘরে তালা মেরে চলাচলের পথ বন্ধ করে দেয়।আমাকে মেরে পেলার হুমকি দেয়।আমি সুষ্ঠ তদন্তের মাধ্যমে এর বিচার চাই।

মিলন জানান, আমার ক্রয়কৃত সম্মত্তি, আমি আমার ফুফুদের কাছ থেকে ক্রয় করেছি।আমি ওনাদের সম্মত্তি দখল করি নাই,আমার নিজের সম্মত্তিতে ভাউন্ডারি দিছি।

স্থানীয় ইউপি সদস্য আবুল হোসেন জানান, কিছুদিন পুর্বে ২ পক্ষেই আমার কাছে আসছে,সিরাজুল ইসলাম বললো দলিল কুমিল্লা থেকে উঠাইতে সময় লাগবে,তার পরে কোন পক্ষই আমার সাথে আলাপ করেনি,আমি শুনতে পেরেছি সম্মত্তির উপর ভাউন্ডারি দেওয়া হয়েছে।

ফরিদগঞ্জ থানার অফিসার ইনচার্জ মো: শহিদ হোসেন জানান অভিযোগ পেয়েছি তদন্ত সাপক্ষে ব্যবস্থা গ্রহণ করা হবে।

শেয়ার করুন: