ফরিদগঞ্জে নানান আয়োজনে জাতীয় শিশু দিবস পালিত

আবদুল কাদির:

ফরিদগঞ্জে জাতিরজনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ১০২তম জন্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবস উপলক্ষে দিনভর নানান কর্মসূচির মাধ্যমে দিবসটি পালিত পালিত হয়।
সকালে সংসদ সদস্য মোহাম্মদ শফিকুর রহমান দলীয় নেতাকর্মীদের নিয়ে জাতির পিতার প্রতিকৃতিতে (ম্যুরালে) পুষ্পস্তবক অর্পণ করে দলীয় নেতাকর্মীদের উপজেলা যুবলীগ কার্যালয়ে সংক্ষিপ্ত আলোচনা সভা সম্পন্ন করে দুপুরে গল্লাক ডিগ্রী কলেজ মাঠে জাতীয় শিশু দিবস ও জাতীর পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর জন্মদিন উদযাপন এবং উচ্চ মাধ্যমিক শিক্ষার্থীদের নবীনবরন অনুষ্ঠানের আয়োজন করা হয়।

গল্লাক ডিগ্রী কলেজের অধ্যক্ষ হরিপদ দাস এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা সাংবাদিক মোহাম্মদ শফিকুর রহমান। তিনি বলেন’ বঙ্গবন্ধুর জীবনের এক একটি কথা দিয়ে এক একটি আর্টিকেল লেখা যায়, এমন মানুষ ইতিহাসে জন্মায় না। তিনি আড়াই হাজার বছরের বাঙ্গালির চেষ্ট বাঙ্গালী। তিনি শিক্ষার্থীদের উদ্দেশ্যে বলেন- তোমরা শেখ মুজিব সম্পর্কে পড়, বঙ্গবন্ধু সম্পর্কে জানুন টগবেন না।
বিশষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন গভনিং বডির বিদ্যোৎসাহী সদস্য খাজে আহমদ মজুমদার।
মঞ্চে উপস্থিত ছিলেন উপজেলা যুবলীগের আহবায়ক আবু সুফিয়ান শাহিন। যুগ্ন আহবায়ক হেলাল আহমেদ। যুবলীগের সাবেক আহবায়ক বিল্লাল হোসেন। ৫নং গুপ্টি ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আবদুল গনি বাবুল পাটওয়ারী প্রমুখ।

Recommended For You

Leave a Reply

Your email address will not be published.