ফরিদগঞ্জে প্রতিবন্ধী ব্যক্তিদের মাঝে কম্বল বিতরণ

মো:আবদুল কাদির :

চাঁদপুর ফরিদগঞ্জে ডিজএ্যাবল্ড পিপলস্ অর্গনাইজেশন টু ডেভেলপমেন্ট (চাঁদপুর-ডিপিওডি)-এর আয়োজনে ও অ্যাকসেস বাংলাদেশ ফাউন্ডেশনের সহযোগিতায় ২৪ জানুয়ারী ২০২১ রবিবার ফরিদগঞ্জ উপজেলার শীতার্ত প্রতিবন্ধী ব্যক্তিদের মাঝে কম্বল বিতরণ করা হয়েছে।

উপজেলা পরিষদ চত্বরে আয়োজিত অনুষ্ঠানে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান মাজেদা বেগম, উপজেলা সমাজসেবা অফিসার শাহাদাত হোসেন।

অনুষ্ঠানে অতিথিরা বলেন, চাঁদপুর-ডিপিওডি এর আয়োজন সময়উপযোগী আয়োজন, প্রকৃত প্রতিবন্ধী ব্যক্তিদের তালিকা করে সুন্দর একটি আয়োজন করেছে চাঁদপুর-ডিপিওডি।

অ্যাকসেস বাংলাদেশ ফাউন্ডেশন-এর নির্বাহী পরিচালক আলবার্ট মোল্লা বলেন চাঁদপুর-ডিপিওডি এর আয়োজনে এবং অ্যাকসেস বাংলাদেশ এর সহযোগিতায় দেশের প্রত্যন্ত অঞ্চলে দরিদ্র প্রতিবন্ধী ব্যক্তি, শিশু ও বয়ষ্ক ব্যক্তিদের মাঝে কম্বল বিতরণ করা হচ্ছে। প্রতিবন্ধী ব্যক্তিরা কম্বল পেয়ে অনেক উপকৃত হয়েছে। একই সাথে দেশের বিত্তবান ব্যক্তিদের এই মহতী উদ্যোগে এগিয়ে আসার আহ্বান জানাচ্ছি।

এদিকে কম্বল পেয়ে প্রতিবন্ধী ব্যক্তিরা বলেন, এই শীতে আমরা অনেক কষ্ট পাচ্ছি, এই কম্বল আমাদের অনেক উপকারে আসবে।

আয়োজক সংস্থা চাঁদপুর-ডিপিওডি-এর পরিচালক মমতাজ উদ্দিন বলেন, আমাদের সংস্থার কাজ হচ্ছে প্রতিবন্ধী ব্যক্তিদের কথা সরকারী ব্যক্তি, জনপ্রতিনিধি,সমাজের বিত্তবানদের মনে করিয়ে দেওয়া। যে কোন কাজে প্রতিবন্ধী ব্যক্তিদের কথা বিবেচনা করার কাজটিকে তরান্বিত করা। তারই ধারাবাহিকতায় এই কর্মসূচী হাতে নেওয়া হয়।

Recommended For You

About the Author: News Room

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *