ফরিদগঞ্জে ফায়ার সার্ভিস স্টেশন উদ্বোধন

নিজস্ব প্রতিবেদক ॥

‘মুজিব বর্ষে শপথ করি, দুর্যোগে জীবন সম্পদ রক্ষা করি’ এই প্রতিপাদ্যকে সামনে রেখে সারা দেশের ন্যায় চাঁদপুরের ফরিদগঞ্জে বহু প্রতিক্ষিত ফায়ার সার্ভিস ও সিভিল ডিপেন্স স্টেশন উদ্বোধন করা হয়েছে। ২৪ এপ্রিল রোববার ১১টা ৩০ মিনিটের সময় ফরিদগঞ্জ বাসির বহু প্রতিক্ষার পর সারা দেশে ৪০টি ফায়ার সার্ভিস স্টেশন একযোগে ভিডিও কনফারেন্সের মাধ্যমে শুভ উদ্বোধন করেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

এসময় ফরিদগঞ্জ-রায়পুর আঞ্চলিক সড়কের ফরিদগঞ্জ পৌর এলাকার ভাটিয়ালপুর এলাকায় ফায়ার সার্ভিস এর নিজস্ব কার্যালয় উদ্বোধনকালে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন স্থানীয় সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা সাংবাদিক মুহম্মদ শফিকুর রহমান।

প্রধান অতিথির বক্তব্যে মুহম্মদ শফিুর রহমান বলেন,ফায়ার সার্ভিস মানুষের বিপদে তাদের জীবন বিপন্ন করে হলেও এগিয়ে আসে। আর তারই উদাহরন হচ্ছে রানা প্লাজা। তাদের এই মহৎ কাজকে তিনি সাধুবাদ জানান। পরে উদ্বোধন শেষে প্রধান অতিথি ফায়ার সার্ভিস স্টেশনের অবকাঠামো পরিদর্শন করেন ।

এ সময় উপস্থিত ছিলেন, চাঁদপুর ফায়ার সার্ভিস সিভিল ডিপেন্স এর জেলা প্রধান সাহিদুল ইসলাম,ফরিদগঞ্জ থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ শহীদ হোসেন,ফরিদগঞ্জ ফায়ার সার্ভিস স্টেশন এর ভারপ্রাপ্ত ইনচার্জ সালাউদ্দিন, আ’লীগের ত্রাণ ও সমাজ কল্যান কেন্দ্রেীয় উপ-কমিটির সাবেক সদস্য খাজে আহমেদ মজুমদার, সহ- প্রকৌশলী (পিডব্লিউডি) মো.ফয়েজ আহম্মেদ, ফায়ার সার্ভিস ষ্টেশনের নির্মান কাজের ঠিকাদার ও জেলা ছাত্রলীগের সাবেক সাধারন সম্পাদক পারভেজ করিম বাবু, আওয়ামীলীগ নেতা জিএম হাছান তাবাচ্ছুম, চরদুঃখীয়া পূর্ব ইউনিয়নের চেয়ারম্যান মাহমুদুল হাছান মিরাজ, উপজেলা যুবলীগের সাবেক আহবায়ক বিল্লাল হোসেন পাটওয়ারী, উপজেলা যুবলীগের আহবায়ক আবু সুফিয়ান শাহীন, সিনিয়র যুগ্ম- আহবায়ক হেলাল উদ্দিন আহমেদ, পৌর সভার সাবেক প্যানেল মেয়র ও আওয়ামীলীগ নেতা খলিলুর রহমান, আ’লীগ নেতা নজরুল ইসলাম সুমন, বাহাউদ্দিন বাহার,পুতুল সরকার, পৌর সেচ্ছাসেবকলীগের আহবায়ক শিমুল পাটওয়ারী, উপজেলা ছাত্রলীগের সভাপতি কামরুল হাছান পাটওয়ারী, সাধারন সম্পাদক আল- আমিন পাটওয়ারী প্রমূখ।

অনুষ্ঠান শেষে ফরিদগঞ্জ ফায়ার সার্ভিস সিভিল ডিপেন্স জনসাধারনের সার্বক্ষনিক যোগাযোগ ও সেবা গ্রহনের জন্য ০১৭২৭৯৭৯৭৪৭ নাম্বারের উম্মোচন করেন।

শেয়ার করুন: