ফরিদগঞ্জে ফ্রি মেডিকেল ক্যাম্প

জসিম উদ্দিন,ফরিদগঞ্জ:

চাঁদপুরের ফরিদগঞ্জে আইডিয়াল সমাজসেবা ফাউণ্ডেশনের উদ্যোগে দিনব্যাপী ফ্রি মেডিকেল ক্যাম্প অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার (৪ আগষ্ট) উপজেলার গুপ্টি পশ্চিম ইউনিয়নের খাজুরিয়া বহুমুখী উচ্চ বিদ্যালয়ে আয়োজিত এ ক্যাম্পে প্রায় দু’শতাধিক রোগীকে বিনামূল্যে চিকিৎসাসেবা ও ঔষধ বিতরণ করা হয়।

ফরিদগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের সাবেক আরএমও কামরুল হাসান ও ফরিদগঞ্জ সেন্ট্রাল হাসপাতালের চিকিৎসক আনোয়ার হোসেন এই সেবা প্রদান করেন। ক্যাম্পে সাধারণ রোগের চিকিৎসা ছাড়াও ডায়াবেটিকস, রক্তের গ্রুপ নির্নয়সহ অন্যান্যা সেবা প্রদান করা হয়।

আইডিয়াল সমাজসেবা ফাউণ্ডেশনের প্রতিষ্ঠাতা পরিচালক পারভেজ মোশারফ’র সঞ্চালনায় আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে ক্যাম্পের উদ্বোধন করেন, রাব্বি এন্টারপ্রাইজের ব্যবস্থাপনা পরিচালক মো. মাসুদ মিজি মামুন। অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, বিএসসি, থানার উপপুলিশ পরিদর্শক আনোয়ার হোসেন, খাজুরিয়া বহুমুখী উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক শওকত আলী, সহকারি প্রধান শিক্ষক শাহাজান মিয়া, সমাজসেবক খলিলুর রহমান, কামাল হোসেন প্রমুখ।

সংগঠনটির প্রতিষ্ঠাতা পরিচালক পারভেজ মোশারফ জানান, বিভিন্ন গ্রামের মানুষ বিশেষ করে যারা অসহায় ও দুঃস্থ তারা মারাত্মকভাবে চিকিৎসাসেবা থেকে বঞ্চিত হচ্ছে। এই লক্ষ্যে আইডিয়াল সমাজসেবা ফাউণ্ডেশন তাদেরকে বিনামূল্যে চিকিৎসাসেবা দেয়ার জন্য এই উদ্যোগ নিয়েছে। ভবিষ্যতেও এই ধরনের কার্যক্রম অব্যাহত থাকবে।

সদস্যদের মধ্যে উপস্থিত ছিলেন,নাঈম চৌধুরী,হাসিব পাটোয়ারী, সাকিব পাটোয়ারী, রফিকুল ইসলাম রাফি,ইকবাল গাজী,নাঈমুল হাচান,কামরুল মোল্লা,মারুফ বিল্লাহ,জাকিয়া সুলতানা,হাচান আটিয়া,মোজাম্মেল হোসেন,হাসনাত গাজী,তাজুল ইসলাম।

শেয়ার করুন: