ফরিদগঞ্জে বঙ্গমাতা শেখ ফজিলাতুন নেছা মুজিবের জন্মদিন উদযাপ

ফরিদগঞ্জ প্রতিবেদক :

মহিয়সী বঙ্গমাতার চেতনা অদম্য বাংলাদেশের প্রেরণা” এই প্রতিপাদ্যে ফরিদগঞ্জ উপজেলা প্রশাসন ও উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তার কার্যালয় আয়োজনে বঙ্গমাতা শেখ ফজিলাতুন নেছা মুজিবের ৯২ তম জন্মদিন উপলক্ষে সেলাই মেশিন ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে

সোমবার (৮আগষ্ট) ফরিদগঞ্জ উপজেলা প্রশাসন ও উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তার কার্যালয়ের আয়োজনে উপজেলা অডিটোরিয়ামে উপজেলা নির্বাহী অফিসার তাসলিমুন নেছার সভাপতিত্বে প্রধান অতিথির উপজেলা পরিষদের চেয়ারম্যান জাহিদুল ইসলাম রোমান। স্বাগত বক্তব্য রাখেন, মহিলা বিষয়ক কর্মকর্তা আমেনা বেগম ।

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন উপজেলা ভাইস চেয়ারম্যান জিএস তসলিম, ফরিদগঞ্জ থানার তদন্ত কর্মকর্তা প্রদীপ মন্ডল,উপজেলা মৎস কর্মকর্তা ফারহানা আক্তার রুমা,মহিলা ভাইচেয়ারম্যান মাজেদা বেগম ,উপজেলা প্রকৌশলী আবরার হোসেন,শিক্ষা অফিসার মনির রুজ্জামান,যুব উন্নয়ন কর্মকর্তা ইব্রাহিম মিয়াসহ উপজেলা প্রশাসনের বিভিন্ন দপ্তরের কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

অনুষ্ঠান শেষে বঙ্গমাতা শেখ ফজিলাতুন নেছা মুজিব এর ৯২ তম জন্মদিন উদযাপন উপলক্ষে ফরিদগঞ্জের ৭ জন জন দুঃস্থ মহিলার মাঝে সেলাই মেশিন ও ৩ জনকে নগদ অর্থ বিতরণ করা হয়।

শেয়ার করুন: