ফরিদগঞ্জে বিএনপি’নেতা জয়নাল আবদিনের তৃতীয় মৃত্যু বার্ষিকী পালিত

মো: আ. কাদির

চাঁদপুর জেলা বিএনপি’র যুগ্ম আহবায়ক, ফরিদগঞ্জ উপজেলা বিএনপি’র সাবেক সাধারণ সম্পাদক, ফরিদগঞ্জ সদর ইউনিয়নের (বর্তমান পৌরসভা) সাবেক চেয়ারম্যান বর্ষিয়ান নেতা জয়নাল আবেদিন এর ৩য় মৃত্যুবার্ষিকী উপলক্ষে মিলাদ ও দোয়ার আয়োজন করা হয়। ১৭ আগষ্ট সোমবার বাদ আছর পৌরসভার চতুরা জামে মসজিদে এ মিলাদ ও দোয়ার আয়োজন করা হয়।

এদিকে, টেলিফোনে মৃত্যুবার্ষিকীতে সংক্ষিপ্ত স্মৃতিচারনে ফরিদগঞ্জ উপজেলার মাটি ও মানুষের নেতা, বিএনপি’র জাতীয় নির্বাহী কমিটির ব্যাংকিং ও রাজম্ব বিষয়ক সম্পাদক, সাবেক সংসদ সদস্য লায়ন মোঃ হারুনুর রশিদ জানান, জয়নাল আবদিন ছিলেন দলীয় সকল কাজে আমাদের প্রেরণা। পৌরসভা ছাড়াও উপজেলার ১৫টি ইউনিয়নে নেতাকর্মীদের কাছে ছিল তার ব্যাপক পরিচিতি। বিগত ২৫ অক্টোবর ২০১৩ নির্দলীয় নিরপেক্ষ ( তত্বাবধায়ক) সরকারের দাবী আদায়ের আন্দোলনে তিনি মারাত্মভাবে আহত হন। মিথ্যা মামলা, হামলা নির্যাতনে গুরুতর আহত হয়ে তিনি অসুস্থ হয়ে পড়েছিলেন। তার মৃত্যুতে ফরিদগঞ্জ উপজেলা বিএনপি একজন দক্ষ সংগঠক হারিয়েছে। তার মৃত্যুতে আমরা গভীরভাবে শোকাহত হয়েছি।

মিলাদ ও দোয়া মাহফিলে উপস্থিত ছিলেন, উপজেলা বিএনপি’র সিনিয়র সহ-সভাপতি, সাবেক সাধারণ সম্পাদক মজিবুর রহমান মজু মেম্বার, পৌর বিএনপি’র সভাপতি নাছির উদ্দিন পাটওয়ারী, পৌর বিএনপি’র সিনিয়র সহ-সভাপতি বিল্লাল হোসেন কোম্পানী, পৌর যুবদলের সাবেক সিনিয়র যুগ্ম আহবায়ক মজিবুর রহমান মজিব, উপজেলা স্বেচ্ছাসেবক দলের সিনিয়র যুগ্ম আহবায়ক ইকবাল পাটওয়ারী, উপজেলা ছাত্রদলের সাবেক সিনিয়র যুগ্ম আহবায়ক ফজলুর রহমান, উপজেলা যুবদলের সাবেক যুগ্ম আহবায়ক ফারুক খান,পৌর যুবদলের সাবেক যুগ্ম আহবায়ক মোহাম্মদ আলী, পেয়ার আহমেদ তালুকদার, রূপসা উত্তর ইউনিয়ন বিএনপি’র সাংগঠনিক সম্পাদক আব্দুল জলিল, পৌর যুবদল নেতা হোসেন পাটওয়ারী, স্বেচ্ছাসেবক দল নেতা আনোয়ার হোসেন সজিব, ছাত্রদল নেতা সোহেল রানাসহ আরো অনেকে।

মিলাদ ও দোয়া অনুষ্ঠানে, বর্ষিয়ান নেতা জয়নাল আবেদিনের রুহের মাগফেরাত কামনা হয়।

Recommended For You

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *