ফরিদগঞ্জে বিএনপির অফিসে হামলা ভাংচুরের অভিযোগ

স্টাফ রিপোর্টার:

বিএনপির ৪৪তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে চাঁদপুরের ফরিদগঞ্জে বিএনপির ও অঙ্গসংগঠনের উদ্যোগে আলোচনা সভায় হামলা চালিয়ে ভাংচুর ও মারধরের অভিযোগ উঠেছে। এই সময় অন্তত ৫জন বিএনপি নেতা ও চাঁদপুর সংবাদ প্রত্রিকার ফরিদগঞ্জ প্রতিনিধি সাংবাদিক জাকির হোসেন আহত হয়েছে বলে জানা গেছে।

পৌর বিএনপির সভাপতি আমানত গাজী ও উপজেলা যুবদলের সদস্য সচিব আ: মতিন এই হামলার জন্য আওয়ামীলীগকে দায়ী করেছেন।

বৃহষ্পতিবার(১ সেপ্টেম্বর) বিকালে উপজেলা সদরের চাঁদপুর-রায়পুর সড়কের কালির বাজার চৌরাস্তা বিএনপি অফিসে এই ঘটনা ঘটে।

হামলায় আহতরা হলেন, উপজেলা যুবদলের সদস্য মামুনুর রশিদ,তানভির আহমেদ নকিব, ছাত্রদল নেতা অনিক হাসান ,উপজেলা শ্রমিক দলের সভাপতি আজিম খান ও নাজিম উদ্দিন ।

পৌর বিএনপির সভাপতি আমানত গাজী ও উপজেলা যুবদলের সদস্য সচিব আ: মতিন জানান, বিএনপির ৪৪তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে চাঁদপুর-রায়পুর সড়কের সিরাজ সুপার মার্কেটেস্থ উপজেলা বিএনপির দলীয় অফিসে সভা আয়োজনের প্রস্তুতি নিচ্ছিলেন। এই সময় আওয়ামীলীগের একটি মিছিল তাদের দলীয় অফিস লক্ষ্য করে ইটপাটকেল নিক্ষেপ এবং পরে হামলা করে। এসময় তাদের হামলায় যুবদল, ছাত্রদল ও শ্রমিকদলের ৫জন নেতাকর্মী আহত হয়। এর কিছুক্ষণ পর তারা পুনরায় মিছিল নিয়ে এসে দলের অফিসের আসবাবপত্র ভাংচুর ও নেতা কর্মীদেও আহত করে।

ফরিদগঞ্জ থানার ওসি শহিদ হোসেন জানান,বিএনপির সভায় কিছু দুষ্কৃতিকারী হামলা চালানোর খবর পেয়ে আমরা ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে নিয়ে আসি।

শেয়ার করুন: