ফরিদগঞ্জে বিএনপির বিক্ষোভ ও প্রতিবাদ সভা

আব্দুল কাদের :

বিএনপির চেয়ারপার্সন ও সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়ার মুক্তি ও বিদেশে চিকিৎসার দাবিতে বিক্ষোভ ও প্রতিবাদ সভা করেছে বাংলাদেশ জাতীয়তাবাদী দল- বিএনপির ফরিদগঞ্জ উপজেলা, পৌর ও বিভিন্ন অঙ্গ সহযোগী সংগঠন।

২২ নভেম্বর সোমবার সকালে বিক্ষোভ সমাবেশ শুরু হওয়ায় কথা থাকলেও উপজেলা বিএনপি কার্যালয়ের সামনে ৯:৩০ থেকেই নেতাকর্মীরা উপস্থিত হওয়া শুরু করেন। এ সময় পুলিশ বাধা দিলেও সংক্ষিপ্ত সময়ের জন্য শান্তিপূর্ণভাবে বিক্ষোভ ও প্রতিবাদ সভা শেষ করেন।

এসময় উপজেলা বিএনপি’র সভাপতি শরীফ মুহাম্মদ ইউনূস বিএনপি’র নেত্রী সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়ার মুক্তির বিষয়ে ও বিদেশে উন্নত চিকিৎসার দাবিতে বক্তব্য তুলে ধরে বলেন, আমাদের সামনে আর কোনো পথ খোলা নেই। আমাদের সামনে একটাই পথ- আন্দোলন, আন্দোলন এবং আন্দোলন। আন্দোলনকে আরও তীব্র করতে হবে, আরও বেগবান করতে হবে। একটা কথা মনে রাখতে হবে, দলের ভাই-বোনদের বলতে চাই, হঠকারিতা করবেন না। অতীতে হঠকারিতার জন্য আমাদেরকে অনেক মূল্য দিতে হয়েছে। আমরা শান্তিপূর্ণভাবেই জনগণকে সঙ্গে নিয়ে আন্দোলন করে আমাদের দেশনেত্রীকে মুক্ত করব এবং দেশের বাইরে পাঠাব।’

এ সময় উপস্থিত ছিলেন উপজেলা বিএনপি’র সাধারণ সম্পাদক মজিবুর রহমান দুলাল, সিনিয়র সহসভাপতি আলহাজ্ব মফিজুল ইসলাম চৌধুরী, সিনিয়র যুগ্ন সম্পাদক আবু জাফর খসরু মোল্লা, সাংগঠনিক সম্পাদক আব্দুল খালেক পাটোয়ারী, পৌর বিএনপি’র সভাপতি আমানত হোসেন গাজী, সাধারণ সম্পাদক জাহাঙ্গীর আলম, সাংগঠনিক সম্পাদক জামাল হোসেন মিয়াজী, উপজেলা বিএনপি’র প্রচার সম্পাদক মাসুদ আলম, দপ্তর সম্পাদক ফারুক আহমেদ খান, উপজেলা যুবদলের সদস্য সচিব আব্দুল মতিন, সিনিয়র যুগ্ন আহ্বায়ক জাহাঙ্গীর আলম নান্টু, যুগ্ন আহবায়ক আমির হোসেন খান, আমজাদ হোসেন শিপন, মুহাম্মদ ফারুক খান, পৌর যুবদলের আহবায়ক ইমাম হোসেন পাটোয়ারী, সদস্য সচিব আমিন হোসেন মিয়াজী, উপজেলা স্বেচ্ছাসেবক দলের আহ্বায়ক আক্তার হোসেন, সদস্য সচিব ফারুক হোসেন, পৌর স্বেচ্ছাসেবক দলের আহ্বায়ক আরিফুর রহমান পাটোয়ারী, উপজেলা ছাত্রদলের আহ্বায়ক মেহেদী হাসান মঞ্জু, সদস্য সচিব সালাউদ্দিন আহমেদ মিঠু, সিনিয়র যুগ্ন সম্পাদক শাওন চৌধুরী, পৌর ছাত্রদলের আহ্বায়ক আল আমিন মোল্লা, সদস্য সচিব শিবলু সহ উপজেলা ও পৌর বিএনপি সহ বিভিন্ন অঙ্গসংগঠনের অসংখ্য নেতাকর্মী।

Recommended For You

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *