ফরিদগঞ্জে বৃক্ষরোপণ কর্মসূচী পালিত

মোঃ আ.কাদির

জাতির পিতার জন্মশতবর্ষ ‘মুজিববর্ষ’ উদযাপনের অংশ হিসেবে সারা দেশের ন্যায় ফরিদগঞ্জে ফলদ, বনজ ও ঔষধি সহ বিভিন্ন প্রজাতির গাছের চারা বিতরণ করেছে উপজেলা যুবলীগ।

বৃহস্পতিবার ২৫ জানুয়ারী দুপুরে ফরিদগঞ্জ বঙ্গবন্ধু সরকারি ডিগ্রি কলেজে গাছের চারা রোপনের মধ্যে দিয়ে এই কর্মসূচির উদ্বোধন করা হয়। এ সময় ফরিদগঞ্জ পৌরসভা ও ১৫টি ইউনিয়নের ৫ শতাধিক গাছের চারা বিতরণ করা হয়।

গাছের চারা রোপন ও বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগ নেতা খাজে আহম্মেদ মজুমদার। উপজেলা যুবলীগের আহ্বায়ক আবু সুফিয়ান শাহীনের সভাপতিত্বে ও সিনিয়র যুগ্ম আহ্বায়ক, উপজেলা কমিউনিটি পুলিশিং এর সভাপতি হেলাল উদ্দিনের পরিচালনায় বিশেষ অতিথি ছিলেন উপজেলা যুবলীগের সাবেক আহ্বায়ক বিল্লাল হোসেন পাটওয়ারী, উপজেলা যুবলীগের যুগ্ম আহ্বায়ক আল-আমিন পাটওয়ারী, সদস্য সজিব আহম্মেদ, আলাউদ্দিন ভূঁইয়া, আলাউদ্দিন মিয়াজী, পাবেল পাটওয়ারী, সুমন পাটওয়ারী, আব্দুর রহিম রুবেল সহ আরো অনেকে।

উদ্বোধনী অনুষ্ঠানে খাজে আহম্মদ মজুমদার বলেন, দেশের মানুষকে বিশুদ্ধ পরিবেশ উপহার দিতে ব্যাপকহারে গাছ লাগাতে হবে। এজন্য যুব সমাজকে সবার আগে এগিয়ে আসতে হবে। প্রত্যেকের উচিত কমপক্ষে একটি করে গাছ লাগানো।

শেয়ার করুন: