ফরিদগঞ্জে ব্র্যাকের মাক্স বিতরণ

ফরিদগঞ্জ প্রতিনিধি:

সারাদেশের ন্যায় চাঁদপুরের ফরিদগঞ্জ উপজেলায় ব্র্যাকের স্বাস্থ্য ও পুষ্টি প্রকল্পের(এইচ এন পি) আওতায় মাক্স বিতরন করা হয়।

পাঁচ টাকার মাক্স রুখবে লাখ টাকার করোনা এই স্লোগান দিয়ে বৃহস্প্রতিবার সকালে ফরিদগঞ্জ উপজেলায় মাাক্স বিতরন কর্মসুচির সূচনা করা হয়।

ব্র্যাকের স্বাস্থ্য ও পুষ্টি প্রকল্পের এরিয়া ম্যানেজার মায়া মজুমদার’র সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, উপজেলা নির্বাহী অফিসার শিউলী হরী। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা: আশরাফ আহমেদ চৌধুরী,ফরিদগঞ্জ থানা অফিসার ইনচার্স মো: শহিদ হোসেন,ব্র্যাকের এরিয়া হিসাবরক্ষক মো: মজিবুর রহমান,কর্মসূচি সংগঠক কমল দাস।

প্রকল্প ম্যানেজার মায়া মজুমদার বলেন, ব্র্যাক প্রতিষ্টার শুরু থেকে বিভিন্ন দূর্যোগমুহুর্তে জরুরী প্রয়োজনে মানব সেবায় অবদান রেখে আসছে,তারই ধারাবাহিকতায় প্রিয় মাতৃভূমি যখন করোনায় বিপর্যস্থ-এমতাবস্থায় চিকিৎসা সহায়তার এগিয়ে আসে ব্র্যাক। করোনা ভাইরাস(কোভিট ১৯) মোকাবেলায় সবচেয়ে সহজলভ্য উপায় মাক্স পরিধান করা। মাত্র পাঁচ টাকার মাক্স সারাবে লাখ টাকার করোনা।

করোনায় আক্রান্তদের চিকিৎসা সহায়তায় ব্র্যাকের মাঠকর্মীগন ব্যাক্তিপর্যায়ে ও অনলাইনে সেবা দিয়ে আসছে।এই পর্যন্ত আমরা প্রায় দশহাজার মাক্স বিনামূল্যে বিতরন করেছি,এবং বিতরন কার্যক্রম অব্যহত আছে ।

Recommended For You

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *