ফরিদগঞ্জে মা সমাবেশ অনুষ্ঠিত

নিজস্ব প্রতিবেদক:

চাঁদপুরের ফরিদগঞ্জ উপজেলার ৯ নং দেবীপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ে মা সমাবেশ ২৯ আগস্ট বৃহস্পতিবার দুপুরে উপজেলার ২ নং বালিথুবা পূর্ব ইউনিয়নের ইসলামপুর গ্রামের দেবীপুর সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে এই মা সমাবেশ অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন বিদ্যালয়ের সভাপতি জাহাঙ্গীর হোসেন তালুকদার। বিদ্যালয়ের সহকারী শিক্ষক মো: মামুন শেখের পরিচালনায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন জেলা প্রাথমিক শিক্ষা কর্মকর্তা মোঃ শাহাব উদ্দিন। বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন ফরিদগঞ্জ উপজেলা শিক্ষা কর্মকর্তা মোঃ মনিরুজ্জামান খান, সহকারী শিক্ষা কর্মকর্তা বেলায়েত হোসেন, আব্দুল মোতালেব,ইলিয়াস হোসেন, আওয়ামিলীগ নেতা জিএম হাসান তাবাচ্ছুম, বাসসের জেলা প্রতিনিধি আবদুস সালাম আজাদ জুয়েল,শিক্ষক নেতা মোস্তফা তালুকদার, মিজানুর রহমান মজুমদার, বিদ্যালয়ের প্রধান শিক্ষক দিলরুবা খানম, বিদ্যালয়ের সাবেক সভাপতি মোশাররফ হোসেন তালুকদার, এই সময় উপস্থিত ছিলেন বিদ্যালয়ের মাওলানা মোঃ মারুফ, আওয়ামিলীগ নেতা রফিকুল ইসলাম তপাদার,অভিভাবক সদস্য বাচ্ছু মজুমদার, ফজলুর রহমান, আবুল বাসার,রোজিনা বেগম, নাসিমা বেগম প্রমুখ।

এরপর বিদ্যালয়ের কৃতি শিক্ষার্থীদেরকে ক্রেস্ট ও দরিদ্র শিক্ষার্থীদের মাঝে শিক্ষা উপকরণ বিতরণ করা হয় এবং সাবেক সহকারী শিক্ষক বর্তমানে ফরিদগঞ্জ উপজেলার ভোটাল সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক জহুরুল ইসলামের বিদায় সংবর্ধনা ও ক্রেস্ট দেওয়া হয়।

Loading

শেয়ার করুন: