ফরিদগঞ্জে মুক্তিযোদ্ধার মৃত্যু

ফরিদগঞ্জ উপজেলার গোবিন্দপুর উত্তর ইউনিয়ন পরিষদর সদস্য বীর মুক্তিযোদ্ধা আবুল কালাম খান(ডিলার ৭৫) ইন্তেকাল করেছেন। ২৫ এপ্রিল রোববার রাত ঢাকার উত্তরায় মেয়ে বাসায় তিনি মত্যুবরণ করেন।

পারিবারিক সূত্র জানা যায়, আবুল কালাম খান দীর্ঘ দিন যাবৎ হৃদরোগ এবং ডায়াবটিস সহ নানান রোগে শারীরিক জটিলতায় ভুগছিলেন।

রোববার সন্ধ্যায় হঠাৎ শারীরিক অবস্থার অবনতি দেখে তার ছোট ছেলে ফয়সাল রাজধানীর বারডেম হাসপাতালে নিয়ে আসলে। কর্তব্যরত চিকিৎসক তাঁকে মৃত ঘোষণা করেন।

তিনি একাধারে ২০০২, ২০১২ এবং ২০১৬ সালের নির্বাচনে ইউনিয়ন পরিষদের সদস্য নির্বাচিত হয়ে দায়িত্ব পালন করে আসছিলেন। তাঁর মত্যুতে ফরিদগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান এড.জাহিদুল ইসলাম রোমান ও ভাইস চেয়ারম্যান জিএস তছলিম, গোবিন্দপুর উত্তর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সোহেল চৌধুরী, ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি ডাঃ মোনায়েম, ও দীর্ঘ দিনের রাজনৈতিক সহযোদ্ধা ইউনিয়ন যুবলীগ সভাপতি জসিম খানসহ উপজেলার বিভিন্নস্তরের জনপ্রতিনিধি, মুক্তিযাদ্ধা এবং রাজনীতিবিদ জানাযা অংশগ্রহণ করেন। এ সময় শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা প্রকাশ করছেন।

আজ সোমবার দুপুরে রাষ্ট্রীয় মর্যাদায় গাড অব অনার প্রদানের পর, জানাজা শেষে পারিবারিক কবরস্থানে দাফন করা হয়েছে। মত্যুকাল তিনি স্ত্রী, চার পুত্র, চার কণ্যাসহ অসংখ্য গুণগ্রাহী রেখেগেছেন।

Recommended For You

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *