ফরিদগঞ্জে মুজিববর্ষ উদযাপন

মো: আ: কাদির

ফরিদগঞ্জে পৃথক পৃথক আয়োজনে যথাযোগ্য মর্যাদায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী উদ্যাপন করা হয়েছে।

প্রথমে জাতীয় পতাকা উত্তোলন ও বঙ্গবন্ধু প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পন এবং দোয়ার মধ্য দিয়ে এ দিনটি উদযাপন করা হয়েছে। তবে করোনা ভাইসের আংতে সরকারী নির্দেশনায় ব্যাপক জনসমাগম ছাড়াই শান্তিপূর্ন ভাবে উক্ত কর্মসূচী পালন করা হয়েছে।

দিবসের কর্মসূচীতে উপজেলা প্রশাসনের বর্নাঢ্য আয়োজনে উপজেলা চত্ত্বরে বঙ্গবন্ধুৃর প্রতিকৃতিতে পুষ্পমাল্য অর্পন করেন উপজেলা চেয়ারম্যান এড.জাহিদুল ইসলাম রোমান,উপজেলা নির্বাহী অফিসার শিউলী হরি। এ সময় উপস্থিত ছিলেন উপজেলা ভাইস চেয়ারম্যান জি এস তছলিম আহাম্মেদ, সহকারী কমিশনার (ভূমি) শারমিন আক্তার, ফরিদগঞ্জ থানার অফিসার ইনচার্জ আব্দুর রকিব,প্রকৌশলী জিয়াউল ইসলাম মজুমদার, উপজেলা যুব উন্নয়ন কর্মকর্তা ইব্রাহীম মিয়া,প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মিল্টন দোস্তিদার, বিআরডিবির কর্মকর্তা মো: কাউছার আহাম্মেদ, নির্বাচন অফিসার গৌতম চন্দ্র।

এ সময় বঙ্গবন্ধু জন্মশত বার্ষিকী উপলক্ষে ভোটার আইডি কার্ড বিতরন, হতদরীদ্রদের মাঝে চেক হস্তান্তর, অসহায় দুস্থদের খাবার ও মিষ্টান্ন বিতরন করা হয় এবং পরিচ্ছন্ন গ্রাম ও পরিচ্ছন্ন শহর কার্যক্রম উদ্বোধন করা হয়।

এ ছাড়াও উপজেলা আওয়ামী লীগের সভাপতি যুদ্ধাহত মুক্তিযোদ্ধা আবুল খায়ের পাটওয়ারীর নের্তৃত্বে আওয়ামী লীগের পক্ষ থেকে পুষ্পমাল্য অর্পন এবং উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার মো. সহিদ উল্যা তপাদারের নেতৃত্বে পুষ্পমাল্য অর্পন করেছেন মুক্তিযোদ্ধাবৃন্দ।

পরে প্রেসক্লাবের সভাপতি এমকে মানিক পাঠান ও সাধারন সম্পাদক দেলোয়ার হোসেন বেলালের নের্তৃত্বে প্রেসক্লাব ফরিদগঞ্জের পক্ষ থেকে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পমাল্য অর্পন করেন।

এদিকে দিবস উদযাপন উপলক্ষে ফরিদগঞ্জের ইউএনও শিউলী হরির ব্যক্তিগত পক্ষথেকে এতিম ও অসহায়দের মিষ্টি বিতরন করতে তিনি একমোন মিষ্টি তার গাড়িতে নিয়ে বের হন ।

পরে এসব মিষ্টি বিতরন শেষে ইউএনও বিভিন্ন অনুষ্ঠানে যোগ দিয়েছেন।

Recommended For You

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *