ফরিদগঞ্জে মোটর সাইকেল চোর আটক

ফরিদগঞ্জ প্রতিবেদক:

ফরিদগঞ্জ থানা পুলিশ মোটরসাইকেল চোরাই চক্রের সদস্য মো: রনি (২৮) নামে একজনকে আটক করেছে। ১৭ মে সোমবার গভীর রাতে আনন্দ টিভির চাঁদপুর প্রতিনিধি মো:শরীফ আহমেদের গ্রামের বাড়ি ফরিদগঞ্জ উপজেলার রূপসা উত্তর ইউনিয়নের ইউনুস হাফেজের বাড়ি থেকে টিনসেড ঘরের তালা ভেঙ্গে মোটর সাইকেলটি চুরি হয়। চুরি হওয়ার পর সন্ধিগ্ধ অভিযুক্ত হিসেবে তাকে পরদিন মঙ্গলবার সকালে আটক করে।

এ ব্যাপারে শরীফ আহমেদের ভাই মো: আহসানুল করিম বাদী হয়ে ফরিদগঞ্জ থানায় মামলা দায়ের করেছেন। আটক রনি ফরিদগঞ্জ উপজেলার ৬নং গুপ্টি পশ্চিম ইউনিয়নের লাউতলী গ্রামরে খলিলুর রহমানের ছেলে।

মোটরসাইকেল চুরি করে নিয়ে যাওয়ার সময় বাড়ির লোকজন ডাক চিৎকার দিলে আশপাশের লোকজন চোরদের ধাওয়া করে। এসময় এলাকাবাসী লাউতুলি গ্রামের রনিকে মোটর সাইকেল চালিয়ে পালিয়ে যাওয়ার সময় দেখে পায়।

ফরিদগঞ্জ থানার এসআই বারাকাত উল্যা জানান, লিখিত অভিযোগ পেয়ে রনিকে আটক করা হয়েছে। প্রাথমিক জিজ্ঞাসাবাদে চুরির বিষয়ে প্রথমে সত্যতা স্বীকার করলেও পরে বিভিন্ন ভুল তথ্য দিতে আমাদেকে বিভ্রান্ত করছে। আমরা তার দেওয়া তথ্যের আলোকে অভিযান অব্যাহত রেখেছি।

এ বিষয় থানার অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ শহীদ হোসেন বলেন, সাংবাদিক শরীফ আহম্মেদের মোটরসাইকেল চুরির ঘটনায় থানায় মামলা হয়েছে।

ঘটনার সাথে জড়িত সন্দেহে একজনকে আটক করে আদালতে প্রেরন করা হয়েছে এবং চুরির সাথে জড়িত অন্য আসামিদেরকেও আটক এবং মোটরসাইকেলটি উদ্ধারের চেষ্টা চলছে।

Loading

শেয়ার করুন: