ফরিদগঞ্জে যুবকের আত্মহত্যা

ফরিদগঞ্জ প্রতিবেদক:

চাঁদপুরের ফরিদগঞ্জে পরিবারের সাথে অভিমান করে এক যুবক আত্মহত্যা করেছে। ২৪ নভেম্বর বুধবার দুপুরে আত্মহত্যাকারীর লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসে পুলিশ।

২৩ নভেম্বর মঙ্গলবার রাতে পরিবারের সাথে অভিমান করে উপজেলার চরদুঃখীয়া পশ্চিম ইউনিয়নের পশ্চিম বিষকাটালি এলাকার বেপারী বাড়ির দুলাল বেপারীর ছেলে অটোরিকশা চালক শরিফ হোসেন দিপু (২২) বাড়ির পাশের বাগানে গাছের সাথে ফাস আত্মহত্যা করেছে।

দিপুর বাবা দুলাল বেপারীর জানান, দিপু মাদক আসক্ত ছিল যার কারণে তার স্ত্রী বাবার বাড়িতে চলে যায়, এ নিয়ে সে পরিবারের লোকজনের সাথে প্রতিদিন খারাপ আচরণ করতো এবং আসবাবপত্র ভাঙচুর করতো। এ নিয়ে বকা দিলে সে মঙ্গলবার রাতে রাগ করে ঘর থেকে বের হয়ে আর ফিরে আসেনি।

পরে ২৪ নভেম্বর বুধবার সকালে কালু গাজীর বাগানে গিয়ে দেখি পাতলা চাদর পেঁচিয়ে আত্মহত্যা করেছে। তার লাশটি গাছ থেকে নামিয়ে থানা পুলিশকে খবর দিলে এস আই আব্দুল কুদ্দুস সঙ্গীয় ফোর্স নিয়ে মৃত দেহটি থানায় নিয়ে আসে।

নাম প্রকাশে অনিচ্ছুক এলাকাবাসীর জানান, আত্মহত্যার ঘটনাটি রহস্য জনক।

এ বিষয়ে ফরিদগঞ্জ থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ শহীদ হোসেন জানান, আত্মহত্যাকারীর লাশ উদ্ধার করে আত্মহত্যার কারণ জানার জন্য ময়নাতদন্তের জন্য মর্গে প্রেরণ করা হয়েছে এবং একটি অপমৃত্যু মামলা দায়ের করা হয়েছে।

শেয়ার করুন: