ফরিদগঞ্জে যুবকের গলাকাটা লাশ উদ্ধার

আবদুল কাদির:

ফরিদগঞ্জে নিজের নিজ বসত থেকে এক ব্যক্তির গলাকাটা লাশ উদ্ধার করেছে পুলিশ। ১৫ এপ্রিল শুক্রবার রাতে উপজেলার ১৬ নং রুপসা দক্ষিন ইউনিয়নের পশ্চিম কাওনিয়া গ্রাম থেকে তার লাশ উদ্ধার করা হয়। নিহত ফরিদ উদ্দিন (২৮) ওই গ্রামের ভূঁইয়া বাড়ীর মৃত হুমায়ুন ভূঁইয়ার ছেলে।

স্থানীয়রা জানায়, ফরিদ উদ্দিন নিজের একতলা বিশিষ্ট বিল্ডিং-এ একাই বসবাস করতেন। এপ্রিল বৃহস্পতিবারও তাকে স্থানীয়রা সাবাবিক অবস্থায় চলাফেরা করতে দেখেছে, শুক্রবার দিন ব্যাপী তাকে দেখতে না পেয়ে খোজাঁখুজি করে না পেয়ে এক পর্যায়ে স্থানীয়বাসিন্দা সালাউদ্দিন ফরিদ উদ্দিনের বিল্ডিং-এর জানালা দিকে তার গলাকাটা লাশ দেখতে পেয়ে ডাকচিৎকার দিলে প্রতিবেশিরা ছুটে এসে পুলিশকে খবর দেয়। খবর পেয়ে পুলিশ লাশ উদ্ধার করে।

নিহত ফরিদ উদ্দিন অবিবাহিত ও তার বড় ভাই কাউছার আহাম্মেদ দক্ষিন আফ্রিকায় প্রবাসী। ফরিদ উদ্দিন নিজের পারিবারিক কাজ করতেন বলে নিশ্চিত করেছে স্থানীয়রা। তবে কী কারণে এ হত্যাকাণ্ড হয়েছে তা বলা যাচ্ছে না।

বিষয়টি নিয়ে ফরিদগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ শহীদ হোসেন জানান, খবর পেয়ে আমরা ঘটনাস্থলে গিয়ে লাশ উদ্ধার করেছি, তবে কী কারণে এ হত্যার ঘটনা ঘটেছে তা তদন্ত সাপেক্ষে জানা যাবে। বিষয়টি নিয়ে আইনানুগ ব্যবস্থা পক্রিয়াধীন রয়েছে।

এ দিকে খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করেছেন অতিরিক্ত পুলিশ সুপার (ফরিদগঞ্জ-হাজীগঞ্জ) সার্কেল মো.সোহেল ।

Recommended For You

Leave a Reply

Your email address will not be published.