ফরিদগঞ্জে যুবলীগে দুটি ইউনিয়নের কমিটি বিলুপ্তি ও আহ্বায়ক কমিটি গঠন

মো:আবদুল কাদির:

বাংলাদেশ আওয়ামী যুবলীগের কেন্দ্রীয় কমিটির সিদ্ধান্ত মোতাবেক ও জেলা আওয়ামী যুবলীগের নির্দেশক্রমে ফরিদগঞ্জ উপজেলা যুবলীগের তৃণমূল কার্যক্রম গতিশীল করার লক্ষে বিগত ০৯ই এপ্রিল ২০২১ই তারিখে স্থানীয় যুবলীগের ফরিদগঞ্জ কার্যালয়ে বাংলাদেশ আওয়ামী যুবলীগ ফরিদগঞ্জ উপজেলা শাখার কার্যকরি কমিটির এক সাধারন সভায় মেয়াদউত্তীর্ন ইউনিয়ন কমিটি শক্তিশালী করার লক্ষে আহ্বায়ক কমিটি গঠন করার সিধান্ত গ্রহন করা হয়।

উক্ত সির্ধান্তের আলোকে ৩নং সুবিদপুর পূর্ব ও ১১নং চরদুখিয়া পূর্ব ইউনিয়নের কমিটি বিলুপ্তি ঘোষনা করা হয়। ৩নং সুবিদপুর পূর্ব ইউনিয়নে জানিবুল হক জুয়েল কে আহ্বায়ক ও কামরুল হাসান রতন কে যুগ্ন আহ্বায়ক করে এবং ১১নং চরদুখিয়া পূর্ব ইউনিয়নে আব্দুল মোতালেব তুহিন কে আহ্বায়ক ও সোহাগ হোসেন গাজী কে যুগ্নআহ্বায়ক করে ২১ সদস্য বিশিষ্ট্য অনুমােদন দেওয়া হয়।

প্রধান অতিথির বক্তব্যে খাজে আহম্মদ মজুমদার বলেন, উপজেলা যুবলীগের বর্তমান কমিটি সকল অনিয়ম ও দূর্নীতিমুক্ত থেকে যুবলীগকে শক্তিশালী করার লক্ষে কাজ করে যাচ্ছে।সদ্য ঘোষিত ইউনিয়ন যুবলীগের আহ্বায়ক কমিটি ও শক্তিশালী ভূমিকাপালন করবে।

২৭ মে বৃহস্প্রতিবার উপজেলা আওয়ামী যুবলীগ কার্যালয়ে উপজেলা যুবলীগের আহ্বায়ক আবু সুফিয়ান সাহিনের সভাপ্রতিত্বে যুগ্নআহ্বায়ক হেলাল আহম্মেদ এর সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপ্রতি খাজে আহম্মদ মজুমদার’র উপস্থিতিতে পূর্বেও কমিটির বিলুপ্তি ও নতুন কমিটির ঘোষনাপত্র পাটকরা হয়।

Recommended For You

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *