ফরিদগঞ্জে যুব লীগের প্রতিষ্ঠাবাষির্কী পালিত

মো:আ.কাদির:

চাঁদপুর-৪ ফরিদগঞ্জ আসনের সংসদ সদস্য মুহম্মদ শফিকুর রহমান বলেছেন, আওয়ামী লীগের ভ্যানগার্ড হলো আওয়ামী যুব লীগ। শেখ ফজলুল হক মনির হাতে গড়া এই সংগঠনটির মাধ্যমে সারা দেশে যেভাবে সরকারের উন্নয়ন কর্মকান্ডে ও দলীয় কর্মকান্ডে অংশ গ্রহণ করছে। তারই ধারাবাহিকতায় ফরিদগঞ্জ উপজেলা আওয়ামী যুব লীগের বর্তমান আহ্বায়ক কমিটির নেতৃত্বে দলকে সমৃদ্ধ করা হবে। তরুণরা যাতে আওয়ামী লীগের তথা জননেত্রী শেখ হাসিনার প্রতি আস্থা রেখে এগিয়ে যেতে পারে সেই চেষ্টা করা হবে। যুব লীগের ৪৭তম প্রতিষ্ঠা বাষির্কী উপলক্ষে উপজেলা যুব লীগের বিশাল ও বর্ণাঢ্য আয়োজন এবং তরুণ প্রজন্মের ব্যাপক উপস্থিতি আগামী দিনের আধুুনিক ফরিদগঞ্জ গড়তে আমাকে উদ্ধুব্ধু করছে। আমি চাই ফরিদগঞ্জে তৃণমূল পর্যায় থেকে উপজেলা পর্যন্ত এমন নেতৃত্ব উঠে আসুক যাদের মাধ্যমে রাজনীতিসহ সর্বস্থানে আমরা দুর্নীতি মুক্ত একটি উপজেলা গড়তে পারি।

তিনি আরো বলেন, ফরিদগঞ্জে একটি পক্ষ দলের বিরুদ্ধে নানা ষড়যন্ত্র করে যাচ্ছে। কিন্তু তারা যত ষড়যন্ত্র করুক না কেন আমাদের নীতি ও আদর্শ থেকে টলাতে পারবে না।

সোমবার সন্ধ্যায় বাংলাদেশ আওয়ামী যুব লীগের ৪৭ তম প্রতিষ্ঠা বাষির্কী উপলক্ষে উপজেলা যুব লীগের আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্য রাখতে গিয়ে তিনি একথা বলেন।

উপজেলা যুব লীগের আহ্বায়ক আবু সুফিয়ান শাহীন এর সভাপতিত্বে ও সিনিয়র যুগ্মআহ্বায়ক হেলাল উদ্দিনের পরিচালনায় অতিথি হিসেবে বক্তব্য রাখেন চাঁদপুর জেলা আওয়ামী যুব লীগের আহ্বায়ক মিজানুর রহমান কালু ভূঁইয়া, সদস্য অরূপ কর্মকার , পৌর মেয়র মাহফুজুল হক, আওয়ামী লীগের ত্রাণ ও সমাজ কল্যাণ বিষয়ক উপকমিটির সদস্য খাজে আহাম্মদ মজুমদার, পৌর আওয়ামী লীগের সভাপতি মোতাহার হোসেন , উপজেলা যুব লীগের সাবেক আহ্বায়ক বিল্লাল হোসেন পাটওয়ারী, বঙ্গবন্ধু গবেষণা পরিষদের চাঁদপুর জেলা শাখার সাধারণ সম্পাদক কামরুল হাসান সউদ , উপজেলা পরিষদ ভাইসচেয়ারম্যান মাজুদা বেগম । আলোচনা শেষে যুব লীগের প্রতিষ্ঠা বাষির্কীর কেক কাটা হয়।

Recommended For You

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *