ফরিদগঞ্জে যৌথ অভিযানে জঙ্গি সন্দেহে আটক এক

নিজস্ব প্রতিবেদক:

চাঁদপুরের ফরিদগঞ্জ থানা পুলিশ ও র‌্যাব জঙ্গি সন্দেহে মহিবুল্ল্যাহ (২৮) নামে একজনকে আটক করেছে। তার বাড়ি কুমিল্লা জেলার বরুড়া উপজেলার নয়নতলা গ্রামে। ওই গ্রামের আমিনুল ইসলামের ছেলে সে। সে নারায়ণগঞ্জ জেলার ফতুল্লা থানার সন্ত্রাস বিরোধী মামলার আসামী।

জানা গেছে, নারায়নগঞ্জের ফতুল্লা থানার সন্ত্রাস বিরোধী আইনের ২০০৯ সংশোধনী ২০১৩’এর ৮/৯(৩) ধারার মামলা (নং-৫১। তাং ২১/১০/২০২২) আসামী মহিবুল্লাহ ফরিদগঞ্জে আত্ম গোপনে রয়েছে বলে র‌্যাব সংবাদ পায়। বুধবার (১৬ নভেম্বর) রাতে তাৎক্ষনিক তারা ফরিদগঞ্জ থানা পুলিশকে জানালে থানা পুলিশের এসআই সেলিম মিয়ার নেতৃত্বে পুলিশের একটি টিম ও র‌্যাব-২ (সিপিসি মগবাজার ঢাকা)’র রাবের এস আই আ: আলীম এর নেতৃত্বে একটি বিশেষ টিম ফরিদগঞ্জ পৌর এলাকার কেরোয়া গ্রামের মজিদিয়া ট্রাস্ট হাসপাতালের সামনে থেকে মহিবুল্ল্যাহ(২৮)কে আটক করে।

ফরিদগঞ্জ থানার অফিসার ইনচার্জ মো: শহীদ হোসেন আটকের বিষয়টি নিশ্চিত করে জানান, পুলিশ ও র‌্যাবের একটি টিম নারায়নগঞ্জ জেলার ফতুল্লা থানার একটি মামলা অভিযুক্ত আসামী ধরতে ফরিদগঞ্জে অভিযান পরিচালনা করে সন্দেহভাজন জঙ্গিকে আটক করে। পরে তাকে র‌্যাবের কাছে হস্তান্তর করা হয়।

Loading

শেয়ার করুন: