ফরিদগঞ্জে শিক্ষক দম্পতিসহ ৩ জনের করোনা শনাক্ত : আক্রান্ত বেড়ে ৪৪

নিজস্ব প্রতিবেদক:

চাঁদপুর ফরিদগঞ্জে বিদ্যালয়ের শিক্ষক স্বামী-স্ত্রী সহ নতুন আরও ৩ জনের করোনা ভাইরাস শনাক্ত হয়েছে। এনিয়ে ফরিদগঞ্জে করোনায় আক্রান্তের সংখ্যা বেড়ে দাঁড়িয়েছে ৪৪ জন।

৬ জুন শনিবার দুপুরে ফরিদগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স আসা ১৪ টি রিপোর্টের মধ্যে ৩ জনের করোনা শনাক্ত হওয়ার তথ্য নিশ্চিত করে হাসপাতাল কর্তৃপক্ষ।

এ বিষষয়ে ফরিদগঞ্জ উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা.আশরাফ আহমেদ চৌধুরী জানান, নতুন করে আক্রান্তরা হচ্ছেন বড়গাঁও উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক রফিকুল উল্ল্যাহ ও তার স্ত্রী দায়চরা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারি শিক্ষিকা শামীমা ইয়াছমিন, ফরিদগঞ্জ পৌর সভার আঢিয়া বাড়ির শহীদুল্লাহ।

তিনি আরো জানান, শনিবার ফরিদগঞ্জে ১৪ জনের রিপোর্ট আসে। এর মধ্যে ৩ জনের করোনা রিপোর্ট পজিটিভ। এপর্যন্ত পাওয়া ২০১টি রিপোর্টের মধ্যে ৪৪ জনের করোনা পজিটিভ। আক্রান্তদের মধ্যে ৪ জন মারা গেছেন এবং ৮ জন সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন। ১৬ জনের রিপোর্ট অপেক্ষমান রয়েছে।

এদিকে করোনা রিপোর্ট পজিটিভ আসার খবর পেয়ে উপজেলা নির্বাহী অফিসার শিউলী হরির নির্দেশনায় আক্রান্তদের বাড়িগুলো সম্পূর্ন লকডাউন করে দিয়েছে পুলিশ প্রশাসন ও স্থানীয় জনপ্রতিনিধিরা।

Loading

শেয়ার করুন: